মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

মুন্সীগঞ্জের শ্রীনগরে নিখোঁজের ছয়দিন পর মাদ্রাসা ছাত্রের অর্ধ গলিত মরদেহ উদ্ধার

মুন্সীগঞ্জ প্রতিনিধি :: মুন্সীগঞ্জের শ্রীনগরে নিখোঁজের ছয় দিন পর হেফজ বিভাগের মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে শ্রীনগর উপজেলার কেয়টখালী এলাকায় নির্মাণাধীন রেল লাইনের পাশের একটি ঘাস ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। এর আগে গত ১৫ মার্চ লস্করপুর আজিজিয়া দারুল উলুম মাদ্রাসা থেকে হেফজ বিভাগের ছাত্র মোঃ রাকিব হোসেন (১৩) নিখোঁজ হয়।

রাকিবের পরিবার জানান, রাকিব ও তার ছোট ভাই তাদের বাড়ি কাছেরই মাদ্রাসায় পড়াশোনা করতো। ১৫ মার্চ সকাল আটটায় তারা দুই ভাই বাড়ি থেকে নাস্তা খেয়ে মাদ্রাসায় যায়। দুপুরে রাকিবের ছোট ভাই বাড়িতে এসে ভাইয়ের জন্য ভাত নিয়ে মাদ্রাসায় গিয়ে জানতে পারেন তার ভাই মাদ্রাসায় নেই। খবর পেয়ে রাকিবের অভিবাবকরা মাদ্রাসায় এসে তার নিখোঁজ হওয়ার বিষয়টি নিশ্চিত হন। এসময় সময় মাইকিং করার প্রস্তুতি নিলে মাদ্রাসার প্রিন্সিপাল মাদ্রাসার সন্মান হানির দোহাই দিয়ে মাইকিং করতে নিষেধ করেন। রাকিবের বাবা-মা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে শ্রীনগর থানায় এসে ঐদিন রাতেই সাধারণ ডাইরী করেন।

আজ মার্চ রবিবার সকালে কেয়টখালী এলাকায় অর্ধগলিত লাশ দেখে স্থানীয়রা ৯৯৯ এর ফোন দেয়। পরে শ্রীনগর থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে। রাকিব হাঁসাড়া ইউনয়িনরে লস্করপুর চকেরবাড়ি গ্রামের মোশারফ হোসনেরে ছেলে। দুই ভাই এক বোনের মধ্যে রাকিব বড়। শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, লাশটি ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। আর এ ঘটরায় শ্রীনগর থানায় মামলার প্রস্তুতি চলছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: