বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

নারীকে পেট্রোল দিয়ে হত্যার অভিযোগ উঠেছে তালাক প্রাপ্ত স্বামীর বিরুদ্ধে

মো: মিজানুর রহমান পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর দুমকিতে মোসাঃ ইতি নামের এক নারীকে পেট্রোল দিয়ে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে সদ্য তালাক প্রাপ্ত স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের উত্তর পাঙ্গাশিয়া গ্রামের হাজীর হাট এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্তের নাম মোঃ আঃ জলিল। তিনি ঢাকায় একটি গার্মেন্টসে চাকরি করেন। সে কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের মোঃ নুর আলীর ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ৭ বছর পূর্বে একই গার্মেন্টসে চাকরির সুবাদে ইতি ও জলিল এর মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে নিকট আত্মীয়দের মধ্যস্থতায় বিয়ে হয়। তাদের ঘরে আজমাইন (৫) নামে একটি ছেলে সন্তান আছে। দীর্ঘ দিন স্ত্রী-পুত্রের কোন খবর না নিয়েও উল্টো যৌতুকের দাবি করে বসে। এমতাবস্থায় ইতি বাধ্য হয়ে জলিলকে গত ১৩ মে তালাক দেয়। উক্ত তালাকের জের ধরে ইতিকে মোবাইলে পুড়িয়ে মারার হুমকি ধামকি দিয়ে আসে।

আরও জানা যায়, অভিযুক্ত জলিল বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে বসত ঘরের পেছনের ভাঙ্গা দরজা দিয়ে উঠে ঘরের সামনের বারান্দায় শুয়ে থাকা সাবেক স্ত্রী ইতির ওপরে পেট্রোল ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দ্রুত পালিয়ে যায়। বাবা মা টের পেলে চিৎকারে পাশের লোকজন ছুটে আসে। তাদের সহায়তায় দগ্ধ ইতিকে প্রথমে পটুয়াখালী সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে বরিশালে নিয়ে যাওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্য রওয়ানা হলে ভোর সাড়ে ৬ টায় পথে মৃত্যু হয়। ইতির বাবা মন্নান খানের দাবি, তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে এবং ঘরের পেছনের দরজা দিয়ে পালিয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: