বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১২:৪৬ অপরাহ্ন

শিরোনাম
২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী বামদের হরতালে বিএনপির সমর্থন বিশ্ববাজারে তেলের দাম ছয় মাসের মধ্যে সর্বনিম্ন

সমবায় ব্যাংকে চাকরি, বয়স ৬১ হলেও করা যাবে আবেদন

নিউজ ডেস্ক :: সমবায় খাতের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান বাংলাদেশ সমবায় ব্যাংক লিমিটেড চুক্তিভিত্তিতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই ব্যাংকে মহাব্যবস্থাপক ও প্রধান নির্বাহী কর্মকর্তা পদে লোক নেওয়া হবে।

পদের নাম: মহাব্যবস্থাপক ও প্রধান নির্বাহী কর্মকর্তা

পদসংখ্যা: ১

যোগ্যতা: ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং/হিসাববিজ্ঞান/ব্যবস্থাপনা/মার্কেটিং/অর্থনীতিতে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো বাণিজ্যিক ব্যাংকের অবসরপ্রাপ্ত মহাব্যবস্থাপক বা ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) পদে চাকরির অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ব্যাংকিং পেশায় ২০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। কোনো বাণিজ্যিক ব্যাংকে উপমহাব্যবস্থাপক পদে ন্যূনতম ২ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কমপক্ষে পাঁচ বছর শাখা ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন ও পলিসি নির্ধারণ/ব্যাংকিং ব্যবসা সম্প্রসারণ কাজে অভিজ্ঞতা থাকতে হবে।

সমবায় ব্যাংকে চাকরি, বয়স ৬১ হলেও করা যাবে আবেদন
বয়সসীমা: ১ জুলাই তারিখ সর্বোচ্চ ৬১ বছর।
চাকরির ধরন: চুক্তিভিত্তিক। চুক্তির মেয়াদ ২ বছর। তবে কর্মদক্ষতা সন্তোষজনক হলে চুক্তির মেয়াদ বাড়তে পারে।
বেতন-ভাতা: আলোচনা সাপেক্ষে।

আবেদন যেভাবে
আবেদনপত্রে নাম, স্বাক্ষর (তারিখসহ), পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, জন্ম তারিখ, বৈবাহিক অবস্থা, বয়স, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, জাতীয়তা, নিজ জেলা, মুঠোফোন নম্বর ও ই-মেইল উল্লেখ করতে হবে। আবেদনপত্র বাংলাদেশ সমবায় ব্যাংকের ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক ও প্রধান নির্বাহী কর্মকর্তা বরাবর পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক ও প্রধান নির্বাহী কর্মকর্তা, বাংলাদেশ সমবায় ব্যাংক, ৯–ডি, মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা–১০০০।

আবেদনের শেষ তারিখ: ১৭ জুলাই ২০২২।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি