শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:৩৭ অপরাহ্ন

বগুড়ার শেরপুরে বালু বোঝাই ট্রাক ও অটোরিকসার মুখোমুখি সংঘর্ষ নিহত ১,আহত ৫

আব্দুর রাজ্জাক,বগুড়া প্রতিনিধি : বগুড়ার শেরপুরে বালু বোঝাই ট্রাক ও সিএনজি চালিত অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে এক নারী যাত্রী নিহত হয়েছেন।

এ ঘটনায় অটোরিকসার চালকসহ আরও পাঁচজন গুরুতর আহত হন। তাদেরকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল বুধবার (০১জুলাই) বেলা ১১টার দিকে উপজেলার শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কের শালফা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ওই নারীর নাম মোছা. জেসমিন আক্তার (৪০)। তিনি সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার খাসরাজবাড়ি ইউনিয়নের পীরগাছা গ্রামের জাহিদুল ইসলামের স্ত্রী।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. রতন হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, সিএনজি চালিত অটোরিকসাটি শেরপুর থেকে যাত্রী নিয়ে সোনামুখি যাচ্ছিল। পথিমধ্যে উক্ত স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি বালুবোঝাই ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই অটোরিকসার যাত্রী জেসমিন আক্তার নিহত হন। এছাড়া ওই অটোরিকসার চালকসহ আরও পাঁচজন আহত হন। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে আহতদেরকে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হয়। কিন্তু সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনায় আহতরা হলেন- জেলার সারিয়াকান্দি উপজেলার অটোরিকসার চালক মো. মজনু মিয়া (৩০), কাজীপুর উপজেলার নিহত জেসমিন আক্তারের স্বামী মো. জাহিদুল ইসলাম (৪৫), মো. আজিজার রহমান (৫৫), মো. মুন্টু সরকার (৩০) ও মো. রুবেল হোসেন (২৪)।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান ও এই তথ্য নিশ্চিত করে বলেন, ট্রাক ও অটোরিকসা আটক করা হয়েছে। উক্ত ঘটনায় একটি মামলা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি