সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন

শিবালয়ের উথলী বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নতুন কমিটির দায়িত্ব গ্রহন

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: শিবালয় উপজেলার, উথলী বাজার মিতালী ব্যবসায়ী কল্যাণ সমিতির শপথ গ্রহণ ও নতুন কমিটির দায়িত্বভার গ্রহন হয়েছে। গতকাল

৭ এপ্রিল ২০২৩ ইং- উথলী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দায়িত্ব হস্তান্তর ও শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ শাহনুর এ আলম।

বিশেষ অতিথি উথলী ইউপি চেয়ারম্যান ও উথলী ইউনিয়ন আ’লীগ সভাপতি মোঃ আব্বাস আলী নব-নির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান। সার্বিক পারিচালনায় প্রধান নির্বাচন কমিশনার রথিন সাহা।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন ইতালী প্রবাসী আলী আকবর পিন্টু, নির্বাচন কমিশনার ফারুক হোসেন, গোলাম হাতেম, অপরেন্দ্র পোদ্দার সনেট, আকরাম হোসেন, বিশিষ্ট সংগঠক দ্বিব্যেন্দু কুমার বাবু, সাবেক প্রধান শিক্ষক নুরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে উথলী বাজারের সকল ব্যবসায়ী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ইফতারের আয়োজনও করা হয়।

উল্লেখ্য, গত ১৮ মার্চ অনুষ্ঠিত নির্বাচনে ফরিদুল ইসলাম সভাপতি ও আবু বকর সিদ্দিক সাধারণ সম্পাদক নির্বাচিত হন। অন্যান্যদের মাধ্যে শাহিনুর রহমান ঠ-ু ও মোঃ মিজানুর রহমান সহ-সভাপতি, তোফাজ্জল হোসেন তোফা কোষাধ্যক্ষ, সুকান্ত কুমার দাশ দপ্তর ও প্রচার সম্পাদক নির্বাচিত হন।

এছাড়া, বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন যুগ্ম সম্পদক ইজ্জত আলী, আবজার হসেন, সাংগঠনিক সম্পাদক শেখ মামুন, ইসলাম ধর্ম বিষয়ক সম্পাদক লালন হোসেন, হিন্দু ধর্ম বিষয়ক সম্পাদক রতন দাস, ক্রীড়া সম্পাদক কমল দাস, সমাজকল্যাণ সম্পাদক তপু আচার্য, নির্বাহী সদস্য মো. আলাউদ্দিন, রাজিব আহসান মান্নু, সুশান্ত শিকদার, লিটন মিয়া।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: