রবিবার, ২৬ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন

শিরোনাম
ময়নার শেষ কথা” চলচ্চিত্র নিয়ে আসছে ইরা শিকদার চৌদ্দগ্রাম উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আ’লীগের নেতা কর্মিদের মত বিনিময় সভা সুবর্ণচরে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগ সাবেক ইউপি সদস্য মাহে আলমের বিরুদ্ধে মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন বাবুর শপথ – মোবারক হোসেন দেলোয়ার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে নিহত-৫, আহত-১৫ বিদেশি ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌদ্দগ্রামে জায়গা জমি সংক্রান্ত বিরোধে ছুড়িআঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ নোয়াখালী সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন

চুয়াডাঙ্গা ২ আসনের আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশীরা এক কাতারে

জেলা প্রতিনিধি :  বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে সেই সাথে আগামী জাতীয় দ্বাদশ নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করা ও শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে চূয়াডাঙ্গা ২ আসনের আওয়ামীলীগের সকল মনোনয়ন প্রত্যাশী ও আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ একত্রিত হয়ে সমাবেশ করেছেন।

এ সমাবেশে আওয়ামীলীগের নেতৃবৃন্দ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে সারাদেশে সমাবেশের নামে বিএনপি-জামায়াত নৈরাজ্যের সৃষ্টি করেছে। আওয়ামী লীগ সরকারকে উৎখাত করতে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করে যাচ্ছে। এছাড়াও জামাত শিবির ও রাজাকাররা যাতে কোনভাবে ক্ষমতায় না আসতে পারে সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রীকে পুনরায় নির্বাচিত করার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

১০ সেপ্টেম্বর রবিবার দর্শনা বাসস্ট্যান্ড সংলগ্ন সমাবেশে করেন চুয়াডাঙ্গা ২ আসনের সকল নেতাকর্মীরা। আর এ সমাবেশে চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান ও দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহফুজুর রহমান মঞ্জুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ।

এছাড়াও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা ২ আসনের আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী ও দৈনিক সকালের সময়ের সম্পাদক ও প্রকাশক নূর হাকিম, সাবেক ছাত্রনেতা, জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, জীবননগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মোঃ আব্দুল লতিফ অমল, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট শাহরিয়ার কবির, দর্শনা সরকারি কলেজের সাবেক ভিপি এয়ার কমোডর (অবসরপ্রাপ্ত) জনাব আবু বকর, বাংলাদেশ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ডক্টর হামিদুর রহমান সহ চুয়াডাঙ্গা ২ আসনের সকল আওয়ামীলীগ, যুবলীগ ,ছাত্রলীগ সহ অঙ্গসংগঠনবৃন্দ।

আর এ সময় চুয়াডাঙ্গা ২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও দৈনিক সকালের সময়ের সম্পাদক ও প্রকাশক নুর হাকিম বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। দেশের মানুষ ভালো থাকে। বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন বোঝে না। তারা জ্বালাও-পোড়াও ছাড়া আর কিছুই জানে না। তিনি বলেন, বিএনপি-জামায়াত জোট সরকার দুর্নীতি করে দেশটাকে ধ্বংস করেছিল। তারা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। তাই বিএনপি-জামায়াতকে জনগণ আর ভোট দেবে না। তাই তারা আবারো নাশকতা-আগুন সন্ত্রাস শুরু করেছে।

বিএনপি-জামাতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে চুয়াডাঙ্গা ২ আসনের সকল আওয়ামী লীগ এক কাতারে। আগামী জাতীয় দ্বাদশ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখা সহ স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় ছিনিয়ে আনতে হবে। এছাড়াও তিনি আওয়ামীলীগের সমাবেশে বর্তমান এমপি আলী আলী আজগর টগর এর ক্যাডার বাহিনীর দ্বারা আওয়ামীলীগ নেতাকর্মীদের ওপর হামলার তীব্র প্রতিবাদ জানান।

প্রধান অতিথির বক্তব্যে চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ বলেন,বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ঠিক সেই মুহূর্তে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য বিএনপি-জামাত দেশ ও জনগণের বিরুদ্ধে পদে পদে নানামুখী ষড়যন্ত্র করে চলছে। এই বিএনপি-জামাত মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না, উন্নয়নে বিশ্বাস করে না, তারা পাকিস্তানী ভাবধারায় বিশ্বাসী। যারা পাকিস্তানী মতাদর্শে বিশ্বাসী তাদেরকে এই দেশ থেকে বিতাড়িত করতে হবে।

তিনি আরও বলেন, বিএনপি-জামাতের সমাবেশ থেকে বলা হয় ’৭২-এর সংবিধান ছুড়ে ফেলে দিতে হবে। তাদের এতো বড় ধৃষ্টতা হয় কি করে। যারা সংবিধান মানে না, গণতন্ত্র মানে না, তাদের ধৃষ্টতার জন্য জাতির কাছে ক্ষমা চাইতে হবে। অন্যথায় দেশের সংবিধান রক্ষার্থে, গণতন্ত্র রক্ষার্থে যুবলীগের নেতা-কর্মীরা তাদের রাজপথে কঠোরভাবে প্রতিহত করবে। এছাড়াও তিনি বলেন ২ আসনের মাননীয় সংসদ সদস্য তার ক্যাডার বাহিনীর দ্বারা আওয়ামী লীগের সমাবেশ পন্ড করার অপচেষ্টা সহ আওয়ামী লীগ নেতাকর্মীদের উপর হামলার প্রতি তীব্র নিন্দা জানান।

এছাড়াও সভাপতির বক্তব্য চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান ও দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাহফুজুর রহমান মঞ্জু বলেন,বিএনপি জামাত যত শক্তিশালী হোক না কেন তারা দেশে কোন সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করলে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সেটাকে প্রতিহত করবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দিয়েছিলেন এ দেশের স্বাধীনতা আর শেখ হাসিনা দিয়েছেন এদেশের অর্থনৈতিক মুক্তি। এছাড়া তিনি বক্তব্য বলেন আজ পঞ্চান্ন বছর আওয়ামী লীগ করে সেই সাথে বাংলাদেশ আওয়ামী লীগের জন্য জীবন যৌবন সবটুকু উজাড় করে আজ চুয়াডাঙ্গা ০২ আসনের সংসদ সদস্য আলী আজগর টগরের ক্যাডার বাহিনীর হাতে আমাদের কর্মীবাহিনী লাঞ্ছিত হচ্ছে , তাদের উপর হামলা করা হচ্ছে যা সত্যি লজ্জা জনক। আমি আশা করব দেশরত মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা চুয়াডাঙ্গা ২ আসনের আওয়ামী লীগ রক্ষায় যোগ্য মানুষকে নৌকার মাঝি করবেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: