বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

করোনায় আক্রান্ত চার ফুটবলার

নিউজ ডেস্ক : প্রথম দিন ক্যাম্পে ওঠার কথা ছিল তার। কিন্তু গাজীপুরের সারাহ রিসোর্টে যাওয়ার আগে ব্যক্তি উদ্যোগে করা করোনাভাইরাস পরীক্ষায় পজিটিভ হয়েছেন জাতীয় ফুটবল দলের ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষ। তার স্ত্রীও করোনায় আক্রান্ত হয়েছেন।

গতকাল ক্যাম্প শুরুর দিনে বিশ্বনাথের করোনা আক্রান্ত হওয়ার খবরটিতে আতঙ্কিত হয়ে পড়েছেন ফুটবলাররা। সন্ধ্যায় নাজমুল ইসলাম রাসেল, সুমন রেজা, ম্যাথিউস বাবু এই তিন ফুটবলারের করোনায় আক্রান্ত হওয়ার খবর আসে। প্রথম দিনে মোট চার ফুটবলার করোনায় আক্রান্ত হয়েছেন।

বৈশ্বিক মহামারির কারণে গত মার্চ থেকে ঘরোয়া সব খেলাধুলা বন্ধ। সবার আগে অনুশীলন শুরু করছে ফুটবল। কভিড-১৯’র কারণে স্বাস্থ্যবিধি মেনে তিন ধাপে ক্যাম্পে উঠবেন ফুটবলাররা। আবাসিক ক্যাম্পে ওঠার আগে মোট দুই ধাপে করোনা পরীক্ষা দিতে হচ্ছে ফুটবলারদের।

প্রথমে ব্যক্তি উদ্যোগে করোনা পরীক্ষা করিয়ে নিতে হবে এবং গাজীপুরে যাওয়ার আগে বাফুফের উদ্যোগে হবে আরেকটি পরীক্ষা। কিন্তু বিশ্বনাথ নিজ উদ্যোগে করোনা পরীক্ষা করার পরই জেনেছেন তিনি পজিটিভ। ৩ আগস্ট করোনা পরীক্ষার নমুনা দেন তিনি। মঙ্গলবার রিপোর্টে করোনা পজিটিভ আসে বিশ্বনাথের। ২০২২ কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইপর্বের জন্য বুধবার প্রথম দিনে মোট ১২ ফুটবলারের ক্যাম্পে ওঠার কথা ছিল।

কিন্তু বিশ্বনাথ করোনা আক্রান্ত হওয়ায় এদিন ক্যাম্পে উঠেছেন ৮ জন। তারা হলেন পাপ্পু হোসেন, ফয়সাল আহমেদ ফাহিদ, মানিক হোসেন মোল্লা, মনজুরুর রহমান মানিক, মো. আবদুল্লাহ, ইয়াসিন আরাফাত, বিপুলু আহমেদ ও মাহবুবুর রহমান সোহেল। ব্যক্তিগত উদ্যোগের পর বাফুফের উদ্যোগে করা করোনা টেস্টে নেগেটিভ হয়েছেন তারা।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: