রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন

ডিআরইউ’র সদস্যদের হেপাটাইটিস বি ভাইরাস পরীক্ষা

ঢাকা রিপোর্টার্স ইউনিটি ও রোটারির ডিসট্রিক্ট গভর্নরের যৌথ উদ্যোগে ডিআরইউ’র সংগঠনের সদস্যদের জন্য হেপাটাইটিস বি ভাইরাস পরীক্ষা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) ডিআরইউ’র সাগর-রুনি মিলনায়তনে এই পরীক্ষার আয়োজন করা হয়। বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ টেস্ট হয়।

ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারির ডিসট্রিক্ট গভর্নর মো. আশরাফুজ্জামান নান্নু।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্যে রাখেন ডিআরইউর সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, কল্যাণ সম্পাদক তানভীর আহমেদ।

এতে আরও উপস্থিত ছিলেন ডিআরইউ’র সহ- সভাপতি দীপু সারোয়ার, অর্থ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমন, ক্রীড়া সম্পাদক মো. মাহবুবুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, কার্যনির্বাহী কমিটির সদস্য কিরণ শেখ ও এস এম মোস্তাফিজুর রহমান (সুমন)।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির প্রায় তিন শতাধিক সদস্য ও তাদের পরিবারের সদস্যদের হেপাটাইটিস বি ভাইরাসের পরীক্ষা করানো হয়। রোটারি হেপাটাইটিস নির্মূল প্রকল্পের অংশ হিসেবে এতে কারিগরি সহযোগিতা করে পপুলার ডায়াগনস্টিক সেন্টার।

শুক্রবারও ডিআরইউর সদস্য এবং তাদের পরিবারের সদস্যদের জন্য হেপাটাইটিস বি ভাইরাসের পরীক্ষা করানো হবে বলে জানিয়েছেন সংগঠনের কল্যাণ সম্পাদক তানভীর আহমেদ। এদিন বেলা ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এই পরীক্ষা চলবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: