সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

ঢামেকে চিকিৎসক পরিচয় দেওয়া মুনিয়া কারাগারে

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে গাইনি চিকিৎসক পরিচয় দেওয়া মুনিয়া খান রোজাকে প্রতারণা মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (২৪ ডিসেম্বর) দুপুরের দিকে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালত থেকে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।

শাহবাগ থানার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. সানাউল হক জানান, শনিবার মধ্যরাতে তাকে আটক করা হয়। পরে হাসপাতালের ওয়ার্ডমাস্টার জিল্লুর রহমান বাদী হয়ে মামলা করেন।

ওয়ার্ডমাস্টার জিল্লুর রহমান বলেন, গত শনিবার ভুয়া এক গাইনি চিকিৎসককে নতুন ভবনের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে আনসার সদস্যরা ধরে শাহবাগ থানায় হস্তান্তর করে। এই ঘটনায় আমি বাদী হয়ে প্রতারণার মামলা করি। পরদিন রোববার সেই মামলায় তাকে আদালতে পাঠায় পুলিশ।

তিনি আরও বলেন, ওই ভুয়া নারী চিকিৎসক অ‍্যাপ্রোন পরে ও গলায় স্টেথোস্কোপ দিয়ে আইসিইউয়ের ভেতরে ঢুকে বিভিন্ন রুমে যাওয়া-আসা করছিল। পরে আনসার সদস্যদের সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করে। প্রথমে ওই নারী বহির্বিভাগের গাইনি চিকিৎসক বলে পরিচয় দিলেও পরে তিনি স্বীকার করেন- তিনি কোনো চিকিৎসক নন। তিনি এখান থেকে বেসরকারি হাসপাতালে রোগী ভাগিয়ে নিতেন এবং সুযোগ পেলে চিকিৎসকদের রুমে ঢুকে মোবাইল ফোনসহ বিভিন্ন মালামাল চুরি করতেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: