শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

মেট্রোরেলে চড়ে সচিবালয়ে গেলেন মাশরাফী

যাত্রীবেশে মেট্রোরেলে চড়ে সচিবালয়ে গেলেন মাশরাফী বিন মোর্ত্তজা। তবে মুখে মাস্ক, চোখে চশমা ও মাথায় টুপি থাকায় কেউই বুঝতে পারেননি। কাছে থেকেও অনেকে চিনতে পারেননি ক্রিকেটের জনপ্রিয় এই তারকাকে।

রোববার (৩১ মার্চ) মেট্রোরেলে চড়ে সচিবালয়ে যান বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। মেট্রোরেলে তার একটি দাঁড়িয়ে থাকা ছবি রীতিমতো ভাইরাল টপিকে পরিণত হয়েছে।

মেট্রোরেলে চড়ে ভ্রমণ শেষে মাশরাফী ছবি পোস্ট করেছেন সামাজিক মাধ্যমে। সেখানে তিনি লিখেছেন, ‘প্রয়োজনের মেট্রো।’ এই ঘটনায় ব্যাপক প্রশংসিত হচ্ছেন তিনি।

তার সেই পোস্ট শেয়ার দিচ্ছেন অনেকেই আর কমেন্টে জানাচ্ছেন শ্রদ্ধা।

নড়াইল-১ আসনের এই সংসদ সদস্য নিজের এলাকায় নিয়মিত ঘুরে বেড়ান। বিভিন্ন জায়গায় গিয়ে সমস্যা খুঁজে বের করার চেষ্টা করেন। তার নির্বাচনি এলাকায় ঘুরে বেড়ানোর বিভিন্ন ছবি ও ভিডিও সামাজিক মাধ্যমসহ সকল অঙ্গনেই ব্যাপক জনপ্রিয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: