রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন

মেসিবিহীন মিয়ামির আরও একটি হার

লিওনেল মেসির দলে না থাকার সুযোগটা বেশ ভালোভাবেই কাজে লাগাচ্ছে প্রতিপক্ষ দল। এবার কনক্যাকাফ কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ইন্টার মিয়ামিকে ২-১ গোলে হারিয়েছে মন্টেরি। ফলে সেমিফাইনালের দৌড়ে পিছিয়ে পড়েছে মেসির দল মিয়ামি।

বুধবারের (৩ এপ্রিল) ম্যাচ নিয়ে মিয়ামির টানা ৪টি ম্যাচ মিস করলেন মেসি। হ্যামস্ট্রিং চোটের কারণে দলের বাইরে আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী এ তারকা। যিনি গত ১৩ মার্চ থেকে রয়েছেন মাঠের বাইরে। এর মধ্যে এল সালভেদর ও কোস্টারিকার বিপক্ষে আর্জেন্টিনার দু্টি প্রীতি ম্যাচও খেলতে পারেননি ৮ বারের ব্যালন ডি’অর জয়ী তারকা ফুটবলার।

মেসি না থাকলেও একাদশে ছিলেন মিয়ামির আরেক তারকা লুইস সুয়ারেজ। আগের ম্যাচে একটি গোল করেছিলেন উরুগুয়ের এই তারকা। গোল করলেও দলকে জেতাতে পারেননি তিনি। আর এই ম্যাচে গোলও পেলেন না সুয়ারেজ।

মাঠে নেমে ভালো শুরু করে মিয়ামি। ১৯ মিনিটেই লিডও নেয় তারা। এভাবে প্রথমার্ধে লিড রেখেই বিরতিতে যায় মিয়ামি। তবে দ্বিতীয়ার্ধে খেলতে নেমে কপাল পোড়ে তাদের। ৬৫ মিনিটে ডেভিড রুইজ লালকার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় মিয়ামি। এই সুযোগ আর হাতছাড়া করেনি মন্টেরি। দুই গোল করে জয় নিশ্চিত করে সেমির দিকে এক ধাপ এগিয়ে যায় তারা।

প্রথম গোলটি মন্টেরি করেন ৬৯ মিনিটে। আর দ্বিতীয় গোলটি করেন ম্যাচের একেবারে শেষ মুহূর্তে, ৮৯ মিনিটে। ফলে ২-১ ব্যবধানে হেরে প্রথম লেগ শেষ করে মিয়ামি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: