মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

শিরোনাম
চাটখিলে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়ায় আনন্দ মিছিল  চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু ট্রেনে পায়ের আঙুল কাটা পড়েছে অধ্যাপক আনু মুহাম্মদের ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি

করোনায় ঠাকুরগাঁও ডিসি’র মায়ের ইন্তেকাল

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলা প্রশাসক ডা. কামরুজ্জামান সেলিমের মা রোকেয়া বেগম (৭৪) করোনায়  আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

সোমবার ২৫ আগষ্ট দুপুরে তিনি ঢাকায় একটি হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন বলেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন বিষয়টি জানিয়েছেন।

তিনি জানান, ঠাকুরগাঁও জেলা প্রশাসকের রত্নগর্ভা মাতা বেগম রোকেয়া (৭৪) ঢাকায় করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ইন্তেকাল করেন।

গত শনিবার ৮ আগস্ট দিনাজপুর পিসিআর ল্যাবের ফলাফলে ঠাকুরগাঁও জেলা প্রশাসকের বাবা ও মায়ের করোনা ভাইরাস শনাক্ত হয়।

এরপর থেকে ঠাকুরগাঁওয়ে আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসা হয়। সেখানে তিনি ইন্তেকাল করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: