মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাব, হাতিয়াতে বৃষ্টি, নৌ চলাচল বন্ধ ঘোষণা প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ নওগাঁয় ১৬ ডিসেম্বর প্রধানমন্ত্রী কর্তৃক গণ শপথ অনুষ্ঠানের প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠত কারিকুলামে বাল্যবিবাহ রোধ অন্তর্ভূক্ত করা হবে-প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দল বা সরকারের নয়: কাদের প্রতিবেশী দেশগুলোতে অবাধে চলাচলের স্বপ্ন দেখি: পররাষ্ট্রমন্ত্রী সু চির ৪ বছরের কারাদণ্ড শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উদযাপন উপলক্ষে রানীশংকৈলে প্রস্তুতি সভা সিনহা হত্যা মামলা : ৩৪২ ধারায় আসামিদের বক্তব্য গ্রহণ শুরু ক্যাটরিনার বিয়েতে যেতে লাগবে কোভিড পরীক্ষার রিপোর্ট

রাণীশংকৈলে ফ্রি ভেটেনারি সেবা কর্মসূচি অনুষ্ঠিত

ai

রাণীশংকৈল ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে বাচোর ইউনিয়নে বুধবার ফ্রি ভেটেনারি সেবা কর্মসূচি অনুষ্ঠিত হয়। আজ (৩০সেপ্টেম্বর) বুধবার বাংলাগড় সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সকাল ৯ টায় ডাঃ মোদন কুমার রায়ের সভাপতিত্বে দিনব্যাপী এ চিকিৎসা সেবা দেওয়া হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলতাফ হোসেন ঠাকুরগাঁও জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভেটেনারি অ্যাসোসেয়েন ঠাকুরগাঁও , এ ছাড়াও উপস্থিত ছিলেন ডাঃ মাসুম, ডাঃ সোনাসিস, ডাঃ কমলা কান্ত প্রমুখ । সার্বিক সহযোগিতায় ছিলেন রাণীশংকৈল উপজেলার প্রাণি সম্পদের বিভিন্ন পদে থাকা ডাক্তার বৃন্দ ও কর্মচারীবৃন্দ ।

অনুষ্ঠানে বাচোর ইউনিয়নের ২জন, নেকমরদ ইউনিয়নের ২জন, রাতোর ইউনিয়নের ৩জন, মোট তিন ইউনিয়নের পশু চিকিৎসকদের মাধ্যমে গরু ও ছাগলের ভ্যাকসিন এবং ঔষধ ফ্রি প্রদান করা হয় ।

এ বিষয়ে ডঃ মোদন কুমার রায় বলেন, এই মহামারী করোনা কালে গরু ছাগলের বিভিন্ন প্রকার রোগ বালাই হয়ে রয়েছে অনেকেই গরিব অসহায় মানুষ রয়েছে যারা টাকার অভাবে চিকিৎসা করাতে পারছে না। তাদের জন্য এই এক দিন ব্যাপী ফ্রি মেডিকেল টিম করানো হয়েছে। আমরা সর্বপ্রকার গরু-ছাগলের রোগ বালায়ের ঔষধ এবং ভ্যাকসিন প্রদান করছি ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি