শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

রাণীশংকৈলে ফ্রি ভেটেনারি সেবা কর্মসূচি অনুষ্ঠিত

ai

রাণীশংকৈল ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে বাচোর ইউনিয়নে বুধবার ফ্রি ভেটেনারি সেবা কর্মসূচি অনুষ্ঠিত হয়। আজ (৩০সেপ্টেম্বর) বুধবার বাংলাগড় সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সকাল ৯ টায় ডাঃ মোদন কুমার রায়ের সভাপতিত্বে দিনব্যাপী এ চিকিৎসা সেবা দেওয়া হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলতাফ হোসেন ঠাকুরগাঁও জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভেটেনারি অ্যাসোসেয়েন ঠাকুরগাঁও , এ ছাড়াও উপস্থিত ছিলেন ডাঃ মাসুম, ডাঃ সোনাসিস, ডাঃ কমলা কান্ত প্রমুখ । সার্বিক সহযোগিতায় ছিলেন রাণীশংকৈল উপজেলার প্রাণি সম্পদের বিভিন্ন পদে থাকা ডাক্তার বৃন্দ ও কর্মচারীবৃন্দ ।

অনুষ্ঠানে বাচোর ইউনিয়নের ২জন, নেকমরদ ইউনিয়নের ২জন, রাতোর ইউনিয়নের ৩জন, মোট তিন ইউনিয়নের পশু চিকিৎসকদের মাধ্যমে গরু ও ছাগলের ভ্যাকসিন এবং ঔষধ ফ্রি প্রদান করা হয় ।

এ বিষয়ে ডঃ মোদন কুমার রায় বলেন, এই মহামারী করোনা কালে গরু ছাগলের বিভিন্ন প্রকার রোগ বালাই হয়ে রয়েছে অনেকেই গরিব অসহায় মানুষ রয়েছে যারা টাকার অভাবে চিকিৎসা করাতে পারছে না। তাদের জন্য এই এক দিন ব্যাপী ফ্রি মেডিকেল টিম করানো হয়েছে। আমরা সর্বপ্রকার গরু-ছাগলের রোগ বালায়ের ঔষধ এবং ভ্যাকসিন প্রদান করছি ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: