শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:৪২ অপরাহ্ন

কুষ্টিয়ায় ট্রাক ও ইফাত এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫ জন: আহত ১

কুষ্টিয়া জিল্লুর রহমান প্রতিনিধি :: কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের লক্ষিপুর এলাকায় ট্রাক ও এম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে এ্যাম্বুলেন্সে থাকা ৬ জনের মধ্যে ৫ জন ঘটনাস্থলে মারা যায়। সেই এম্বুলেন্সে থাকা একজনকে গুরুতর আহত হয়। আহত ব্যাক্তি কুষ্টিয়া সদর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এরা সবাই এম্বুলেন্সের যাত্রী। মঙ্গলবার বেলা সাড়ে ৩টায় কুষ্টিয়ার ইবি থানার লক্ষিপুর এ ঘটনা ঘটে।

সহকারী পুলিশ সুপার এএসপি সাদর সার্কেল আতিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কুষ্টিয়া থেকে যশোর অভিমুখে যাওয়ার পথে একটি এ্যাম্বুলেন্স ঘটনাস্থলে পৌছালে বিপরীত দিক থেকে দ্রুতবেগে ছুটে আসা বিএডিসি’র একটি পন্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটেছে।

সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। মৃতদের মধ্যে ৪জন পুরুষ এবং একজন নারী। পুরুষের মধ্য থেকে একজনের নাম শনাক্ত করেছে কুষ্টিয়া ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স নাম টিপু সুলতান পেশায় তিনি ড্রাইভার এছাড়া তার বয়স জানা যায় বয়স( ৪৫) পিতা মৃত শফির উদ্দিন মোল্লা গ্রাম লোহাগড়া নড়াইল। এতথ্য নিশ্চিত করেন টিপু সুলতানের মেয়ে। গুরুতর আহত একজনকে উদ্ধার করে হাসপতালে প্রেরণ করা হয়েছে।

নিহতের এক আত্মীয় বাংলার জাগরণ পত্রিকার প্রতিবেদককে জানান, নিহত আরতি খাতুন পাবনা মানসিক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি সুস্থ হয়ে উঠেন এই জন্য আরতির স্বামী, সন্তান ও দুই ভাই এ্যাম্বুলেন্স যোগে সেখান থেকে নড়াইল নেয়ার পথে এই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন আরতির স্বামী মফিজ, সন্তান ইফাত, ভাই আলিম।
কুষ্টিয়া ফায়ার সার্ভিসের উদ্ধার কারী দল ও পুলিশ যৌথ উদ্ধার কাজ চালাচ্ছেন বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি