মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

রাজধানীতে ইয়াবাসহ ৪ মাদক বিক্রেতা গ্রেফতার

নিউজ ডেস্ক :: রাজধানীর মতিঝিল ও চকবাজার এলাকায় পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ ৪ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তর বিভাগ এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা লালবাগ বিভাগ পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, মো. ছাইদুর রহমান সোহেল (৩৬), শাকিল উদ্দিন বাবুল (২৯), মো. সালেহ আহম্মেদ (২৬) ও মো. শামীম (২২)।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা লালবাগ বিভাগ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টার দিকে রাজধানীর ফকিরাপুল এলাকায় অভিযান চালিয়ে ছাইদুর রহমান সোহেল ও শাকিল উদ্দিন বাবুলকে গ্রেফতার করে।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মতিঝিল থানায় একটি মামলা হয়েছে।

এদিকে বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৫ টার দিকে চানখারপুল হোসেনী দালান রোড এলাকায় অভিযান চালিয়ে সালেহ আহম্মেদ ও মো. শামীমকে গ্রেফতার করে বিমান বন্দর জোনাল টিম। তাদের কাছ থেকে ৫২০ পিস ইয়াবা ও ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃতরা কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা এনে চকবাজার থানা এলাকাসহ ঢাকার পার্শ্ববর্তী জেলায় বিক্রি করতো। তাদের বিরুদ্ধে চকবাজার থানায় মামলা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: