মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন

শিরোনাম
চাটখিলে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়ায় আনন্দ মিছিল  চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু ট্রেনে পায়ের আঙুল কাটা পড়েছে অধ্যাপক আনু মুহাম্মদের ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি

অন্তঃসত্ত্বা হয়েও শুটিংয়ে আনুশকা শর্মা

নিউজ ডেস্ক :: বলিউড ডিভা আনুশকা শর্মা। নিজের কাজের প্রতি বিন্দুমাত্র অবহেলা নেই তার। এবার সেই প্রমাণ তিনি আবারও দিলেন। অন্তঃসত্ত্বা অবস্থাতেই কোভিড বিধি মেনে শুটিং ফ্লোরে নেমে পড়েছেন এই তারকা।

সম্প্রতি একটি ছবি পোস্ট করে আনুশকা জানিয়ে দিয়েছেন শুটিং ফ্লোরে নেমে পড়েছেন তিনি। ছবিতে প্রত্যেকে ছিলেন পিপিই কিট পরে। এবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে আনুশকা শুটিংয়ের বেশ কয়েকটি নতুন ছবি। যা প্রশংসা কুড়োচ্ছে নেটিজেনদের।

জানুয়ারিতেই প্রথমবার মা হবেন আনুশকা। অর্থাৎ প্রায় সাত মাসের অন্তঃসত্ত্বা তিনি। এই অবস্থায় সাধারণত বিশ্রামেই থাকেন গর্ভবতীরা। কিন্তু আনুশকা ব্যস্ত কাজে। একটি বিজ্ঞাপনের শুটিং করছেন তিনি। তার ভ্যানিটি ভ্যান থেকে নামার মুহূর্তই ভাইরাল হয়েছে। তার পরনে সবুজ রঙের গাউন। মুখে মাস্ক। শোনা যাচ্ছে, মুম্বাইয়ের স্টুডিওতে টানা সাতদিন শুটিং করবেন তিনি।

শুটিংয়ের সঙ্গে যুক্ত একজন জানান, ফ্লোরে সারাক্ষণ দারুণ চনমনে থাকেন আনুশকা। আসলে দীর্ঘদিন পর শুটিংয়ে ফিরে মন মেজাজ ভাল তার। কোভিড বিধি মেনেই ঘোরাফেরা করছেন। শুটিংয়ে কোনও সমস্যা হচ্ছে না বলেই জানা গিয়েছে।

এদিকে, ২৭ নভেম্বর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে ম্যাচ দিয়ে শুরু ভারতীয় দলের করোনা পরবর্তী যুগ। যার জন্য কোয়ারেন্টাইন পিরিয়ডেও প্রস্তুতির ঘাটতি রাখছেন না কোহলি। জিমে ঘাম ঝড়ানো থেকে নেট প্র্যাকটিস, সবই চলছে পুরোদমে।

তবে আইপিএল সফরে স্বামীর সঙ্গে থাকতে আনুশকা উড়ে গিয়েছিলেন আমিরশাহী। কোহলির জন্মদিন থেকে মা হতে চলার সেলিব্রেশন, সবই সারেন আরসিবি দলের সঙ্গে। টুর্নামেন্ট শেষে সেখান থেকেই অস্ট্রেলিয়া পাড়ি দিয়েছেন কোহলি। এরপর বাড়ি ফিরেছেন আনুশকা।
এসএ/


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: