শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন

শিরোনাম
ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী

নোয়াখালীর বেগমগঞ্চে অভিযান চালিয়ে রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ডসহ গ্রেফতার ৩

নোয়াখালী প্রতিনিধি :: মঙ্গলবার দুপুর ১২টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে বেগমগঞ্জ থানা পুলিশ। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে সোমবার বিকাল থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে ৩ আসামিকে আটক করা হয়।

অভিযানে রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ড মো.ইমন হোসেন ইছালামকে (২০) অস্ত্রসহ আটক করা হয়। পরে তার ভাষ্যমতে, গভীর রাতে বেগমগঞ্জ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মুজাহিদপুর এলাকার একটি মাছের প্রজেক্ট অভিযান চালিয়ে একটি দেশী পাইপগান ও একটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। সে বেগমগঞ্জের দক্ষিণ নাজিরপুর গ্রামের বাবুল হোসেন নুর মিযার ছেলে। এ ছাড়া অপর অভিযানে, ১ বছর ১মাসের সাজাপ্রাপ্ত আসামি নুর হোসেন জাবেদকে (২৪) আটক করা হয়। সে উপজেলার মধ্যম নাজিরপুর গ্রামের মৃত ফজলুল হকের ছেলে এবং ৩ মাসের সাজাপ্রাপ্ত আসামি আব্দুর রহমান রুবেলকে আটক করা হয়। সে উপজেলার পৌর হাজীপুর এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকাদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: