বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

শিরোনাম
সুবর্ণচরে খামারিদের মাঝে ব্যবসা পরিকল্পনা প্রণয়ন বিষয়ক প্রশিক্ষণ দেওয়ানগঞ্জে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে বসত বাড়ীতে হামলার অভিযোগ চৌদ্দগ্রামে নিখোঁজের পরদিন বাড়ির পাশের পুকুরে মিলল শিশুর লাশ নেপাল থেকে কমে বিদ্যুৎ চায় বাংলাদেশ, চলছে দর কষাকষি ‘আর্থ-সামাজিক সূচকে অনেক উন্নত দেশের চেয়ে এগিয়ে বাংলাদেশ’ রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণে মৃত বেড়ে ৩ জামালপুরে স্কুলের পাঠদান বন্ধ রেখে ধর্মমন্ত্রীর কর্মী সমাবেশ সুবর্ণচরে গণধর্ষণের ঘটনায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি মো. মিন্টু গ্রেপ্তার গাজীপুরে ৩৯তম আন্ত: জেলা কারাতে প্রতিযোগিতা সম্পন্ন জামালপুরের ফুটবল প্রেমীদের মাতিয়ে গেলেন ব্যারিস্টার সুমন

নোয়াখালীর বেগমগঞ্চে অভিযান চালিয়ে রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ডসহ গ্রেফতার ৩

নোয়াখালী প্রতিনিধি :: মঙ্গলবার দুপুর ১২টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে বেগমগঞ্জ থানা পুলিশ। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে সোমবার বিকাল থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে ৩ আসামিকে আটক করা হয়।

অভিযানে রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ড মো.ইমন হোসেন ইছালামকে (২০) অস্ত্রসহ আটক করা হয়। পরে তার ভাষ্যমতে, গভীর রাতে বেগমগঞ্জ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মুজাহিদপুর এলাকার একটি মাছের প্রজেক্ট অভিযান চালিয়ে একটি দেশী পাইপগান ও একটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। সে বেগমগঞ্জের দক্ষিণ নাজিরপুর গ্রামের বাবুল হোসেন নুর মিযার ছেলে। এ ছাড়া অপর অভিযানে, ১ বছর ১মাসের সাজাপ্রাপ্ত আসামি নুর হোসেন জাবেদকে (২৪) আটক করা হয়। সে উপজেলার মধ্যম নাজিরপুর গ্রামের মৃত ফজলুল হকের ছেলে এবং ৩ মাসের সাজাপ্রাপ্ত আসামি আব্দুর রহমান রুবেলকে আটক করা হয়। সে উপজেলার পৌর হাজীপুর এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকাদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: