বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:৩২ পূর্বাহ্ন

শিরোনাম
কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যা মামলায় ৪ আসামির ফাঁসি ও ১ জনের যাবজ্জীবন মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ ছাত্র-ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন বিশ্বে করোনা ভাইরাসের সংক্রমণ ছাড়াল ২৩ কোটি বিশ্বনেতাদের সামনে যে ৩ প্রস্তাব দিলেন প্রধানমন্ত্রী মনে হচ্ছে আমি মারা যাওয়ার আগ পর্যন্ত কেউ দাঁড়াবে না : পাপন পলাশের জিনারদীতে প্রফেসর কামরুল ইসলাম গাজীর উঠান বৈঠক অনুষ্ঠিত বরগুনার তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক কারাগারে প্রধানমন্ত্রীকে জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রদান পূর্ণিমা ভক্তদের জন্য সুখবর ভালোবাসা ও লড়াইয়ের নতুন বার্তা দিলেন নুসরাত

নোয়াখালীর বেগমগঞ্চে অভিযান চালিয়ে রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ডসহ গ্রেফতার ৩

নোয়াখালী প্রতিনিধি :: মঙ্গলবার দুপুর ১২টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে বেগমগঞ্জ থানা পুলিশ। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে সোমবার বিকাল থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে ৩ আসামিকে আটক করা হয়।

অভিযানে রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ড মো.ইমন হোসেন ইছালামকে (২০) অস্ত্রসহ আটক করা হয়। পরে তার ভাষ্যমতে, গভীর রাতে বেগমগঞ্জ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মুজাহিদপুর এলাকার একটি মাছের প্রজেক্ট অভিযান চালিয়ে একটি দেশী পাইপগান ও একটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। সে বেগমগঞ্জের দক্ষিণ নাজিরপুর গ্রামের বাবুল হোসেন নুর মিযার ছেলে। এ ছাড়া অপর অভিযানে, ১ বছর ১মাসের সাজাপ্রাপ্ত আসামি নুর হোসেন জাবেদকে (২৪) আটক করা হয়। সে উপজেলার মধ্যম নাজিরপুর গ্রামের মৃত ফজলুল হকের ছেলে এবং ৩ মাসের সাজাপ্রাপ্ত আসামি আব্দুর রহমান রুবেলকে আটক করা হয়। সে উপজেলার পৌর হাজীপুর এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকাদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি