শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

চেয়ারম্যানের অপসারণের দাবিতে ইউপি সদস্যদের মানবন্ধন

(ঠাকুরগাঁও) প্রতিনিধি :: ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলার খনগাঁও ইউপি চেয়ারম্যান কাউছার আলীর বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও অপসারনের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুরে পীরগঞ্জ উপজেলা পরিষদের সামনে ঘন্টাব্যাপি এই মানববন্ধন কর্মসূচি পালন করে ওই ইউনিয়নের ৯ জন ইউপি সদস্য ও এলাকাবাসী। মানববন্ধনে কয়েকজন ইউপি সদস্য অভিযোগ করে বলেন, খনগাঁও ইউপি চেয়ারম্যান কাউছার আলী পরিষদের ভেতরে মাদক সেবন করেন। এর প্রতিবাদ করতে গেলে অনেকেই লাঞ্ছিত শিকার হয়েছে।

এলাকার ভূমি দখল, নারী নির্যাতন, জনগনের টাকা আত্মসাৎসহ নানা অভিযোগ বিষয়ে বিভিন্ন দফতরে লিখিত অভিযোগও করা করেছি আমরা। কিন্তু এখন পর্যন্ত ইউপি চেয়ারম্যান বহাল তবিয়তে রয়েছে। আমরা এই চেয়ারম্যান অনিয়মের বিচার ও তার অপসারনের জন্য স্থানীয় সরকার মন্ত্রণালয়ের দৃষ্টি কামনা করছি।

এই অভিযোগের বিষয়ে ইউপি চেয়ারম্যান কাউছার আলীর কাছে জানতে চাইলে তিনি সকল অভিযোগ অস্বীকার করে বলেন, একটি চক্রান্তকারী গোষ্ঠী আমার জনপ্রিয়তা হেয় করার জন্য উঠে পড়ে লেগেছে সবকিছু ভিত্তিহীন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: