শনিবার, ২২ Jun ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম
শিবালয়ের টেপড়া বাসস্ট্যান্ডে যাত্রী ছাউনির বেহাল দশা, নজর নেই সড়ক প্রশাসনের মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

চেয়ারম্যানের অপসারণের দাবিতে ইউপি সদস্যদের মানবন্ধন

(ঠাকুরগাঁও) প্রতিনিধি :: ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলার খনগাঁও ইউপি চেয়ারম্যান কাউছার আলীর বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও অপসারনের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুরে পীরগঞ্জ উপজেলা পরিষদের সামনে ঘন্টাব্যাপি এই মানববন্ধন কর্মসূচি পালন করে ওই ইউনিয়নের ৯ জন ইউপি সদস্য ও এলাকাবাসী। মানববন্ধনে কয়েকজন ইউপি সদস্য অভিযোগ করে বলেন, খনগাঁও ইউপি চেয়ারম্যান কাউছার আলী পরিষদের ভেতরে মাদক সেবন করেন। এর প্রতিবাদ করতে গেলে অনেকেই লাঞ্ছিত শিকার হয়েছে।

এলাকার ভূমি দখল, নারী নির্যাতন, জনগনের টাকা আত্মসাৎসহ নানা অভিযোগ বিষয়ে বিভিন্ন দফতরে লিখিত অভিযোগও করা করেছি আমরা। কিন্তু এখন পর্যন্ত ইউপি চেয়ারম্যান বহাল তবিয়তে রয়েছে। আমরা এই চেয়ারম্যান অনিয়মের বিচার ও তার অপসারনের জন্য স্থানীয় সরকার মন্ত্রণালয়ের দৃষ্টি কামনা করছি।

এই অভিযোগের বিষয়ে ইউপি চেয়ারম্যান কাউছার আলীর কাছে জানতে চাইলে তিনি সকল অভিযোগ অস্বীকার করে বলেন, একটি চক্রান্তকারী গোষ্ঠী আমার জনপ্রিয়তা হেয় করার জন্য উঠে পড়ে লেগেছে সবকিছু ভিত্তিহীন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: