শনিবার, ১৫ Jun ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

ঝিনাইদহে রাজা শাহ্’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধি :“মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” শ্লোগানে ঝিনাইদহ পৌরসভার ১ নং ওয়ার্ডের পবহাটি গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ইকতার উদ্দিন শাহ্ একমাত্র পুত্র তরুণ সমাজসেবক ও যুবলীগ নেতা মোঃ রাজা শাহ্’র ব্যক্তিগত উদ্যোগে সামাজিক দুরত্ব বজায় রেখে পৌরসভার ১ নং ওয়ার্ডের ৪ টি গ্রামের ১৫’শত অসহায়, দরিদ্র, নিম্নআয়ের মানুষের মাঝে বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী বিতরণ করেন।

আজ সোমবার পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পাবহাটি, উদয়পুর, গোবিন্দপুর ও ভুটিয়ারগাদী গ্রামের ১৫’শত পরিবারের মাঝে করোনার প্রভাবে বিপাকে পড়া কর্মহীন ওই এলাকার নিন্ম আয়ের খেটে খাওয়া পরিবারের মাঝে বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন তার পিতা মোঃ ইকতার উদ্দিন শাহ্সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মোঃ রাজা শাহ্ ব্যক্তিগত উদ্যোগে পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পাবহাটি, উদয়পুর, গোবিন্দপুর ও ভুটিয়ারগাদী গ্রামের ১৫’শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন।

তরুণ সমাজসেবক ও যুবলীগ নেতা রাজা জানান, পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের অসহায় নিম্নআয়ের হতদরিদ্র পরিবারের সদস্যদের মাঝে আমি আমার ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করতে পেরে নিজেকে গর্ববোধ মনে করছি। একই সাথে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ দেশের কোন মানুষ না খেয়ে যাতে না থাকে।

সেই কথা মাথায় রেখে আমি আমার ব্যক্তিগত উদ্যোগে আমার ওয়ার্ডের অসহায় নিম্নআয়ের ১৫’শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এছাড়াও আমার ওয়ার্ডের কোন ব্যক্তি যদি না খেয়ে থাকে তাহলে আমাকে জানাবেন।আমি আমার ব্যক্তিগত উদ্যোগে খাবার তার বাড়িতে পৌঁছে দেবো।তবে আমার ওয়ার্ডের কোনো পরিবার না খেয়ে অর্ধাহারে-অনাহারে যেন দিনযাপন না করে সেই ব্যবস্থা আমি করব ইনশাল্লাহ কথা দিলাম।

কাজ না থাকায় অভাব অনটনে থাকা পরিবারগুলো এই খাবার পেয়ে পবহাটি গ্রামের কৃতি সন্তান তরুণ সমাজ সেবক ও যুবলীগ নেতা মোঃ রাজা শাহ’র প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: