মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

শিরোনাম
চাটখিলে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়ায় আনন্দ মিছিল  চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু ট্রেনে পায়ের আঙুল কাটা পড়েছে অধ্যাপক আনু মুহাম্মদের ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি

ঝিনাইদহে রাজা শাহ্’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধি :“মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” শ্লোগানে ঝিনাইদহ পৌরসভার ১ নং ওয়ার্ডের পবহাটি গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ইকতার উদ্দিন শাহ্ একমাত্র পুত্র তরুণ সমাজসেবক ও যুবলীগ নেতা মোঃ রাজা শাহ্’র ব্যক্তিগত উদ্যোগে সামাজিক দুরত্ব বজায় রেখে পৌরসভার ১ নং ওয়ার্ডের ৪ টি গ্রামের ১৫’শত অসহায়, দরিদ্র, নিম্নআয়ের মানুষের মাঝে বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী বিতরণ করেন।

আজ সোমবার পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পাবহাটি, উদয়পুর, গোবিন্দপুর ও ভুটিয়ারগাদী গ্রামের ১৫’শত পরিবারের মাঝে করোনার প্রভাবে বিপাকে পড়া কর্মহীন ওই এলাকার নিন্ম আয়ের খেটে খাওয়া পরিবারের মাঝে বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন তার পিতা মোঃ ইকতার উদ্দিন শাহ্সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মোঃ রাজা শাহ্ ব্যক্তিগত উদ্যোগে পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পাবহাটি, উদয়পুর, গোবিন্দপুর ও ভুটিয়ারগাদী গ্রামের ১৫’শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন।

তরুণ সমাজসেবক ও যুবলীগ নেতা রাজা জানান, পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের অসহায় নিম্নআয়ের হতদরিদ্র পরিবারের সদস্যদের মাঝে আমি আমার ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করতে পেরে নিজেকে গর্ববোধ মনে করছি। একই সাথে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ দেশের কোন মানুষ না খেয়ে যাতে না থাকে।

সেই কথা মাথায় রেখে আমি আমার ব্যক্তিগত উদ্যোগে আমার ওয়ার্ডের অসহায় নিম্নআয়ের ১৫’শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এছাড়াও আমার ওয়ার্ডের কোন ব্যক্তি যদি না খেয়ে থাকে তাহলে আমাকে জানাবেন।আমি আমার ব্যক্তিগত উদ্যোগে খাবার তার বাড়িতে পৌঁছে দেবো।তবে আমার ওয়ার্ডের কোনো পরিবার না খেয়ে অর্ধাহারে-অনাহারে যেন দিনযাপন না করে সেই ব্যবস্থা আমি করব ইনশাল্লাহ কথা দিলাম।

কাজ না থাকায় অভাব অনটনে থাকা পরিবারগুলো এই খাবার পেয়ে পবহাটি গ্রামের কৃতি সন্তান তরুণ সমাজ সেবক ও যুবলীগ নেতা মোঃ রাজা শাহ’র প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: