বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:২৭ অপরাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

ঝিনাইদহে রাজা শাহ্’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধি :“মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” শ্লোগানে ঝিনাইদহ পৌরসভার ১ নং ওয়ার্ডের পবহাটি গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ইকতার উদ্দিন শাহ্ একমাত্র পুত্র তরুণ সমাজসেবক ও যুবলীগ নেতা মোঃ রাজা শাহ্’র ব্যক্তিগত উদ্যোগে সামাজিক দুরত্ব বজায় রেখে পৌরসভার ১ নং ওয়ার্ডের ৪ টি গ্রামের ১৫’শত অসহায়, দরিদ্র, নিম্নআয়ের মানুষের মাঝে বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী বিতরণ করেন।

আজ সোমবার পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পাবহাটি, উদয়পুর, গোবিন্দপুর ও ভুটিয়ারগাদী গ্রামের ১৫’শত পরিবারের মাঝে করোনার প্রভাবে বিপাকে পড়া কর্মহীন ওই এলাকার নিন্ম আয়ের খেটে খাওয়া পরিবারের মাঝে বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন তার পিতা মোঃ ইকতার উদ্দিন শাহ্সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মোঃ রাজা শাহ্ ব্যক্তিগত উদ্যোগে পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পাবহাটি, উদয়পুর, গোবিন্দপুর ও ভুটিয়ারগাদী গ্রামের ১৫’শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন।

তরুণ সমাজসেবক ও যুবলীগ নেতা রাজা জানান, পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের অসহায় নিম্নআয়ের হতদরিদ্র পরিবারের সদস্যদের মাঝে আমি আমার ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করতে পেরে নিজেকে গর্ববোধ মনে করছি। একই সাথে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ দেশের কোন মানুষ না খেয়ে যাতে না থাকে।

সেই কথা মাথায় রেখে আমি আমার ব্যক্তিগত উদ্যোগে আমার ওয়ার্ডের অসহায় নিম্নআয়ের ১৫’শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এছাড়াও আমার ওয়ার্ডের কোন ব্যক্তি যদি না খেয়ে থাকে তাহলে আমাকে জানাবেন।আমি আমার ব্যক্তিগত উদ্যোগে খাবার তার বাড়িতে পৌঁছে দেবো।তবে আমার ওয়ার্ডের কোনো পরিবার না খেয়ে অর্ধাহারে-অনাহারে যেন দিনযাপন না করে সেই ব্যবস্থা আমি করব ইনশাল্লাহ কথা দিলাম।

কাজ না থাকায় অভাব অনটনে থাকা পরিবারগুলো এই খাবার পেয়ে পবহাটি গ্রামের কৃতি সন্তান তরুণ সমাজ সেবক ও যুবলীগ নেতা মোঃ রাজা শাহ’র প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি