বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৩:২০ অপরাহ্ন

হৃতিকের নতুন সিনেমা ‘ফাইটার’, পরিচালক সিদ্ধার্থ আনন্দ

নিউজ ডেস্ক :: আলোচিত ‘ব্যাং ব্যাং’ ও ‘ওয়ার’ সিনেমার পর বলিউড সুপারস্টার হৃতিক রোশন ও পরিচালক সিদ্ধার্থ আনন্দ নতুন সিনেমায় জুটি বাঁধতে চলেছেন। ‘ফাইটার’ শিরোনামে নতুন এই সিনেমাটি হতে যাচ্ছে বলিউডের অন্যতম সফল এই জুটির তৃতীয় সিনেমা।

এক সূত্রের বরাতে বলিউডের প্রভাবশালী গণমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, পরিচালক সিদ্ধার্থ আনন্দ বর্তমানে বলিউড কিং খান শাহরুখ খানকে নিয়ে ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন। সিনেমাটি ২০২১ সালের দীপাবলিতে মুক্তির কথা রয়েছে। এরপর বলিউড সুপারস্টার হৃতিক রোশনকে নিয়ে ‘ফাইটার’ সিনেমার কাজ শুরু করবেন।

প্রতিবেদনে আরো জানানো হয়েছে, লকডাউনের সময় সিনেমাটির চিত্রনাট্য উন্নয়নের কাজ চলেছে। সিনেমাটির গল্প শোনানোর পর হৃতিকও সেটি পছন্দ করেছেন। সিনেমায় এরিয়াল অ্যাকশন থ্রিলারে চমক দেখাবেন হৃতিক।

পরিচালক সিদ্ধার্থ আনন্দ ও হৃতিক রোশন। ছবি : সংগৃহীত সূত্রটি আরো জানিয়েছে, পরিকল্পনা অনুসারে যদি সময় কিছু হয় তাহলে ২০২২ সালে শুরুতে শুটিংয়ে যাবে ‘ফাইটার’। আর মুক্তি পেয়ে যাবে ২০২২ সালেই। এরপর হৃতিক তাঁর আলোচিত ‘ক্রিশ ৪’ সিনেমার শুটিং শুরু করবেন। আর ‘ওয়ার ২’ সিনেমার কাজ শুরু হতে বেশ সময় লাগবে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি