সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

শিরোনাম
ময়নার শেষ কথা” চলচ্চিত্র নিয়ে আসছে ইরা শিকদার চৌদ্দগ্রাম উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আ’লীগের নেতা কর্মিদের মত বিনিময় সভা সুবর্ণচরে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগ সাবেক ইউপি সদস্য মাহে আলমের বিরুদ্ধে মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন বাবুর শপথ – মোবারক হোসেন দেলোয়ার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে নিহত-৫, আহত-১৫ বিদেশি ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌদ্দগ্রামে জায়গা জমি সংক্রান্ত বিরোধে ছুড়িআঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ নোয়াখালী সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন

রিপুরে অসহায় বিধবাদের শুকনো ইফতার বিতরণ করলো অক্সিজেন

জহরুল ইসলাম জীবন, হরিপুুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁও হরিপুরে অক্সিজেনের সাধারণ সম্পাদক মোঃ সাইদুজ্জামান সাগর জানান যে-প্রতিবছর রমজান মাসে অক্সিজেন সকল সদস্য ও উপদেষ্টাদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করে।

এবছর সারা বিশ্বে চলমান করোনা মহামারীর কারনে আমরা সিদ্ধান্ত নিয়েছি যে ইফতার মাহফিলের টাকা সহ আরও কিছু টাকা দিয়ে এলাকার অসহায় বিধবাদের শুকনো ইফতার বিতরন করবো।

সারাদেশে অঘোষিত এই লকডাউনে খাদ্য সংকটে রয়েছে কর্মহীন মানুষেরা। বিধবারা এই সংকটের সবথেকে বড় স্বীকার। তাই হরিপুরের বিধবাদের পাশে দাঁড়ানোর আমাদের এই প্রয়াস। প্রাথমিকভাবে ২৩ টি বিধবাকে আমরা মুড়ি,ছোলা,খেজুর ও চিনি বিতরণ করেছি।

আমি ধন্যবাদ জানাই সকল দাতা ও অক্সিজেনের কার্যনির্বাহী কমিটির সদস্যদেরকে এবং আহ্বান জানাই এই দূর্যোগের সময়ে সকলে সাহায্যের হাত বাড়িতে দেওয়ার জন্য

ইফতার বিতরনের উদ্বোধন করেন হরিপুর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ আব্দুল করিম ও উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ জিয়াউল হাসান মুকুল। এসময় উপস্থিত ছিলেন অক্সিজেন এর নির্বাহী পরিচালক মোঃ মোজাহেদুর ইসলাম ইমন,রোকন, সাইফ, বাশার ও সুমি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: