মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

মানিকগঞ্জের শিবালয়ে ভাস্কর্যবিরোধী অপতৎপরতা রোধে মানববন্ধন হয়েছে

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ভাস্কর্যবিরোধী অপতৎপরতার বিরুদ্ধে শিবালয় উপজেলা সরকারি কর্মকর্তা-কর্মচারী ফোরাম সমাবেশ ও মানববন্ধনের অনুষ্ঠিত হয়।

‘জাতির পিতার সন্মান, রাখবো মোরা অম্লান’ প্রতিপাদ্যে ১৩ ডিসেম্বর ২০২০ সকালে শিবালয় উপজেলা পরিষদ প্রাঙ্গনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শিবালয় উপজেলা নির্বাহী অফিসার বিএম রুহুল আমিন রিমনের নেতৃত্বে ও সহকারী কমিশনার ভূমি ফারশিদ বিন এনামের সঞ্চালনায় সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউর রহমান খান জানু, শিবালয় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফিরোজ কবির, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম ফারুক, মহাদেবপুর ইউনিয়ন সরকারি ডিগ্রী কলেজ ভাইস প্রিন্সিপাল জাহাঙ্গীর আলম, স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আশিফ ইকবাল, সমাজসেবা কর্মকর্তা পলাশ হোসাইন, প্রাণী সম্পদ কর্মকর্তা মেহেদী হাসান সুমন প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাংবিধানিকভাবে স্বীকৃত জাতির পিতা। তার বিরুদ্ধে কুরুচিপূর্ণ কোন মন্তব্য ও বিপক্ষে অবস্থান নিয়ে পরিচালিত যে কোন অপতৎপরতা প্রজাতন্ত্রের কর্মচারীরা বরদাশত করবে না। যে কোন মূল্যে অশুভ গোষ্ঠীর এ চক্রান্ত প্রতিহত করে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রজাতন্ত্রের কর্মচারীরা বদ্ধপরিকর।

সমাবেশ শেষে রচিত মানববন্ধনে পুলিশ বাহিনীসহ সব ক্যাডারের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: