বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

শিরোনাম
সুবর্ণচরে ঘূর্ণিঝড় রিমেলের রাতে অসহায় ব্যবসায়ীর দোকান লুট ও উচ্ছেদের অভিযোগ রাজশাহী নগরীতে ৬৬ হাজার ৫১৩ জন শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে নগরীতে পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত গ্রেপ্তার ময়নার শেষ কথা” চলচ্চিত্র নিয়ে আসছে ইরা শিকদার চৌদ্দগ্রাম উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আ’লীগের নেতা কর্মিদের মত বিনিময় সভা সুবর্ণচরে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগ সাবেক ইউপি সদস্য মাহে আলমের বিরুদ্ধে মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন বাবুর শপথ – মোবারক হোসেন দেলোয়ার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে নিহত-৫, আহত-১৫

গিভ অ্যান্ড টেক-এ নায়িকা অধরা খান

নিউজ ডেস্ক :: ঢালিউডের গ্লামারাস চিত্রনায়িকা অধরা খান নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন। ছবির নাম গিভ অ্যান্ড টেক। এতে অধরার বিপরীতে আছেন জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। ছবিটি পরিচালনা করছেন অপূর্ব রানা। আগামীকাল থেকে রাজধানীর উত্তরায় ছবিটির শুটিং শুরু হবে বলে আরটিভি নিউজকে নিশ্চিত করেছেন ‘নায়ক’ ছবি খ্যাত অধরা খান।
মাতাল ছবির এই নায়িকা বলেন, রোমান্টিক, থ্রিলার, অ্যাকশন ধাঁচের ছবি এটি। গিভ অ্যান্ড টেক ছবিটিতে আমাকে খুব সহজ সরল একটি মেয়ের চরিত্রে দর্শক দেখতে পাবেন। এই ছবির নায়ক ও পরিচালকের সঙ্গে আগেও কাজের অভিজ্ঞতা রয়েছে। সব কিছু মিলে সুন্দর একটি টিম। আমার মনে হয় বাণিজ্যিক ধারার এই ছবিটি সব শ্রেণির দর্শকের ভালো লাগবে।

প্রযোজক ও খল-অভিনেতা শরীফ চৌধুরী গিভ অ্যান্ড টেক ছবিটি প্রযোজনা করছেন। এর আগে অধরা খানের নায়ক, মাতাল ছবি দুটি মুক্তি পেয়েছে। তার অভিনীত পাগলের মতো ভালোবাসি, বর্ডার, ছবিগুলো এখন মুক্তির অপেক্ষায়। এছাড়া হাতে রয়েছে উন্মাদসহ বেশ কিছু ছবির কাজ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: