শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন

শিরোনাম
দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ

গিভ অ্যান্ড টেক-এ নায়িকা অধরা খান

নিউজ ডেস্ক :: ঢালিউডের গ্লামারাস চিত্রনায়িকা অধরা খান নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন। ছবির নাম গিভ অ্যান্ড টেক। এতে অধরার বিপরীতে আছেন জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। ছবিটি পরিচালনা করছেন অপূর্ব রানা। আগামীকাল থেকে রাজধানীর উত্তরায় ছবিটির শুটিং শুরু হবে বলে আরটিভি নিউজকে নিশ্চিত করেছেন ‘নায়ক’ ছবি খ্যাত অধরা খান।
মাতাল ছবির এই নায়িকা বলেন, রোমান্টিক, থ্রিলার, অ্যাকশন ধাঁচের ছবি এটি। গিভ অ্যান্ড টেক ছবিটিতে আমাকে খুব সহজ সরল একটি মেয়ের চরিত্রে দর্শক দেখতে পাবেন। এই ছবির নায়ক ও পরিচালকের সঙ্গে আগেও কাজের অভিজ্ঞতা রয়েছে। সব কিছু মিলে সুন্দর একটি টিম। আমার মনে হয় বাণিজ্যিক ধারার এই ছবিটি সব শ্রেণির দর্শকের ভালো লাগবে।

প্রযোজক ও খল-অভিনেতা শরীফ চৌধুরী গিভ অ্যান্ড টেক ছবিটি প্রযোজনা করছেন। এর আগে অধরা খানের নায়ক, মাতাল ছবি দুটি মুক্তি পেয়েছে। তার অভিনীত পাগলের মতো ভালোবাসি, বর্ডার, ছবিগুলো এখন মুক্তির অপেক্ষায়। এছাড়া হাতে রয়েছে উন্মাদসহ বেশ কিছু ছবির কাজ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: