রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

বিধিনিষেধ উঠতেই মোবাইল ও ল্যাপটপ বিক্রির হিড়িক

নিউজ ডেস্ক :: করোনা সংক্রমণ কমাতের সরকারের ঘোষিত লকডাউনে দোকানপাট-শপিংমল বন্ধ থাকায় অনেকে মোবাইল, ল্যাপটপ এবং কম্পিউটার কেনাকাটা ও মেরামত করতে পারেনি। কঠোর লকডাউন শিথিলে মোবাইল, ল্যাপটপ ও কম্পিউটারের দোকানে উপচেপড়া ভিড় লাগছে।

আগারগাঁও আইডিবি ভবনে নতুন ল্যাপটপ ও কম্পিউটার কিনতে এসেছেন অনেকে। আইডিবি ভবনের পাশপাশি রাজধানীর হাতিরপুলের মোতালেব প্লাজায় মোবাইল বিক্রয় ও মেরামতের এই মার্কটে শত শত ক্রেতা ছুটে আসছেন।

কোরবানির ঈদ সামনে রেখে কিছুদিন কঠোর লকডাউন শিথিল করলেও দোকানিরা ঠিকমত গ্রাহকদের সেবা দিতে পারেননি। গ্রাহকরাও এতোদিন দোকান খোলার অপেক্ষায় ছিলেন। পুরনো মোবাইল ও ল্যাপটপ মেরামতের সঙ্গে অনেকে নতুন মোবাইল, ল্যাপটপ ও কম্পিউটার কিনতে মার্কেটে এসেছেন। রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ক্রেতারা মার্কেটে আসছেন।

শুক্রবার (১৩ আগস্ট) সরেজমিন আগারগাঁও আইডিবি ভবন ও হাতিরপুলের মোতালেব প্লাজায় ঘুরে দেখা যায়, দোকানগুলোর বাইরে অসংখ্য মানুষের ভিড়। অধিকাংশই মোবাইল ও ল্যাপটপের বিভিন্ন সমস্যা নিয়ে এসেছেন। মোবাইল, ল্যাপটপ এবং কম্পিউটারের মেরামতের খরচ নিয়ে দর কষাকষির পর শুরু হচ্ছে মেরামত।

লালবাগ কেল্লা থেকে আইডিবি ভবনে ল্যাপটপ মেরামতের জন্য আসা সিরাজুল ইসলাম নামের এক যুবক বলেন, করোনায় কঠোর লকডাউনে ল্যাপটপের ডিসপ্লে নষ্ট হয়ে গেছে। মেরামতের জন্য এখানে নিয়ে এসেছেন। সাড়ে সাত হাজার টাকা চুক্তিতে ডিসপ্লে পরিবর্তন করে নিচ্ছেন। শুধু সিরাজুল ইসলাম নয়, এমন শতশত মানুষ মোবাইল, ল্যাপটপ ও কম্পিউটারের বিভিন্ন সমস্যা নিয়ে আসছে।

এফএ


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: