মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

ঢাকা আরিচা মহাসড়কের বরংগাইল হাইওয়ে পুলিশ থ্রি হুইলারের বিরুদ্ধে অভিযান অব্যাহত

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: মানিকগঞ্জের ঢাকা আরিচা মহাসড়কে থ্রি হুইলার চলাচলের বিরুদ্ধে বরংগাইল হাইওয়ে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া ঢাকা আরিচা মহাসড়কে বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ি এলাকায় যে কোন ধরনের চাঁদা বাজির বিরুদ্ধে বরংগাইল হাইওয়ে পুলিশ তৎপর রয়েছে। বরংগাইল হাইওয়ে ফাঁড়ি এলাকায় কেউ যদি কোন ধরনের চাঁদা বাজির চেষ্টা করে তবে বরংগাইল হাইওয়ে পুলিশ তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবে। বরংগাইল হাইওয়ে পুলিশ মহাসড়কে কোন ধরনের চাঁদা বাজির সাথে জরিত না।

বরংগাইল হাইওয়ে পুলিশের ওসি মোঃ জাকির হোসেন একান্ত সাক্ষাৎকারে বলেন। আমি এই ফাঁড়িতে নতুন যোগদান করেছি। আমার বরংগাইল হাইওয়ে পুলিশ সব সময় মহাসড়কে সেবা দিয়ে যাচ্ছে। তবে মহাসড়কে থ্রি হুইলার চলাচল জিরো টলারেন্স। ওসি মোঃ জাকির হোসেন আরো বলেন অল্প সময়ে বরংগাইল হাইওয়ে পুলিশ থ্রি হুইলারের বিরুদ্ধে ৫৭ টি প্রসিকিসন দাখিল করেছে।

ঢাকা আরিচা মহাসড়কের একজন থ্রি হুইলার চালক মোঃ গফুর মিয়া বলেন মহাসড়কের পাশদিয়ে আমাদের ছোট গাড়ির চলাচলের রাস্তা থাকলে ভাল হতো। তবে আমরা জরুরী রুগি ও বরংগাইল বড় একটি হাট থাকায় আমরা জরুরী কাচামাল, পিয়াজ কাচা মরিচ নিয়ে যাই এজন্য ধরা খেলে মামলাও ক্ষেতে হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: