সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৪২ অপরাহ্ন

হাতিয়ায় স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

হাতিয়া প্রতিনিধি : নোয়াখালী হাতিয়ায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার সকালে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্প মাল্য অর্পন, আলোচনা ও র‌্যালির মাধ্যমে অনুষ্ঠিত হয় প্রতিষ্ঠা বার্ষিকী।
প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মহি উদ্দিন মুহিনের সভাপতিত্ব অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্যা।
বক্তব্য রাখেন সাবেক পৌর মেয়র এ কে এম ইউছুফ আলী, পৌর মেয়র কে এম ওবায়েদ উল্যা, জেলা যুবলীগ সদস্য জিল্লুর রহমান, উপজেলা যুবলীগ আহবায়ক শাহ আজিজুর রহমান মিরাজ, যুগ্ম আহবায়ক নুরুল আফছার রাহাত, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারন সম্পাদক আসাদুজ্জামান, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল মুকিত, পৌর যুবলীগের সভাপতি আব্দুল মালেক, সহ-সভাপতি বাহার উদ্দিন, সাধারন সম্পাদক মো: ইউনুছ,  উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারন সম্পাদক সাজেদ উদ্দিন ও  কলেজ ছাত্রলীগ সভাপতি জহির উদ্দিন স্বপন প্রমূখ।
আলোচনা সভার পূর্বে একটি র‌্যালি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিন করে শহীদ মিনারের  সামনে এসে শেষ হয়। এসময় হাতিয়ার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে স্বেচ্ছাসেবক লীগের প্রায় ৫ শতাধিক নেতা কর্মী উপস্থিত ছিলেন। আলোচনা শেষে প্রতিষ্ঠা বার্ষিকী ও বঙ্গবন্ধুর দৌহিত্র সজিব ওয়াজেদ জয়ের জন্ম দিন উপলক্ষ্যে কেক কাটা হয়।
এদিকে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে দিবসের প্রথম প্রহরে উপজেলা সদরে সংগঠনটির কার্যালয়ে  দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে নেতা কর্মীরা এসে উপজেলা পরিষদের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্প মাল্য অর্পন করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: