সোমবার, ২০ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন বাবুর শপথ – মোবারক হোসেন দেলোয়ার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে নিহত-৫, আহত-১৫ বিদেশি ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌদ্দগ্রামে জায়গা জমি সংক্রান্ত বিরোধে ছুড়িআঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ নোয়াখালী সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন নোয়াখালী সদরে হজ্ব প্রশিক্ষণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঘা উপজেলা চেয়ারম্যান পদে ৩ প্রার্থীসহ ৯জনের মনোনয়নপত্র দাখিল

চৌদ্দগ্রামে ১৫ কেজি গাঁজা সহ আটক ১

আবদুল মান্নান, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার চৌদ্দগ্রামে ১৫ কেজি গাঁজা সহ মো: শরীফ হোসেন (২৬) সামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

এ সময় মাদক পরিবহনকাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে। আটককৃত শরীফ হোসেন কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার জয়কার গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। বর্তমানে সে রাজধানীর মোহাম্মদপুরের ১৭/সি এলাকার একটি বাসায় (বাসা নং-০৪) ভাড়া থাকে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (২৮ এপ্রিল) সকাল সাড়ে সাতটায় চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মো: মশিউর রহমান সঙ্গীয় ফোর্স সহ উপজেলার ঘোলপাশা ইউনিয়নস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাবুচি রাস্তার মাথা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে একটি পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে ১৫ কেজি গাঁজা উদ্ধার করে।

এ সময় মো: শরীফ হোসেন (পিকআপ চালক) নামে এক মাদক কারবারিকে আটক এবং মাদক পরিবহনকাজে ব্যবহৃত পিকআপটি (ঢাকা মেট্রো-ন-১৭-৮৩৫৫) জব্দ করে পুলিশ। পরে আটককৃত ব্যক্তির বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদক আইনে মামলা (মামলা নং-৩২/২৮.০৪.২০২৪ খ্রিস্টাব্দ) দায়ের শেষে রোববার দুুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘রোববার সকালে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক ও একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে।

আটককৃত ব্যক্তির বিরুদ্ধে থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে রোববার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: