মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন

মতলব উত্তরে সৎ সঙ্গ ফাউন্ডেশনের নব-নির্বাচিত কমিটির শপথ ও কর্মপরিকল্পনা গ্রহণ সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক :: আলোকিত মানুষ হবো-মানুষ গড়বো, সমাজ পরিবর্তনের মাধ্যমে শান্তি প্রতিষ্ঠা করবো।এই স্লোগানকে সামনে রেখে মতলব উত্তর উপজেলার সৎ সঙ্গ ফাউন্ডেনের নব-নির্বাচিত কমিটির শপথ ও কর্মপরিকল্পনা গ্রহণ সভা আজ ২৪ নভেম্বর মঙ্গলবার সকাল ১০টায় উপজেলার ব্রান্মনচক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফাউন্ডেশনের মতলব উত্তর উপজেলা শাখার নব-নির্বাচিত নির্বাহী কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান সৎ সঙ্গ ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অনুষ্ঠানের প্রধান অতিথি সামসুল আলম জুলফিকার।

সৎসঙ্গ ফাউন্ডেশনের মতলব উত্তর উপজেলা শাখার সভাপতি জিএম ফারুক ও সাধারণ সম্পাদক সাংবাদিক শহিদুল ইসলাম খোকনের পরিচালনায় বক্তব্য রাখেন– সৎসঙ্গ ফাউন্ডেশনের মতলব উত্তর উপজেলা শাখার সহ-সভাপতি মোজাম্মেল হক, ইলিয়াছ মিয়াজি,মাইনউদ্দিন চৌধুরী, যুগ্ন সম্পাদক খালেদ মিয়াজি জসিম, অর্থ সম্পাদক আল-আমিন দেওয়ান, সাংগঠনিক সম্পাদক ইলিয়াছ প্রধান, দপ্তর সম্পাদক রাকিবুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য সিরাজুল ইসলাম প্রধান, আবুল কাসেম, সালাউদ্দিন প্রধান, তারেক প্রধান, শাকিল মুন্সি,  জুয়েল প্রধান, লিটন বেপারী প্রমূখ।

মানুষ হবো, মানুষ গড়বো, সমাজ পরিবর্তনের মাধ্যমে শান্তি প্রতিষ্ঠা করবো এ প্রতিপাদ্যকে ধারণ করে বক্তারা বলেন-সৎ সঙ্গ ফাউন্ডেশনের মাধ্যমে মাদক, সামাজিক অবক্ষয় নারী ও শিশু নির্যাতন-ধর্ষণ প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে সকলকে ঐক্যাবদ্ধভাবে কাজ করতে হবে। সভায় সৎ সঙ্গ ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা সংসদ সদস্য শামসুন্নাহার ভূইয়াঁ মুঠোফোনে শুভেচ্ছা বক্তব্য রাখেন ও নব-নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন জনগণ।

প্রধান অতিথি সামসুল আলম জুলফিকার তার বক্তব্যে বলেন সকল ধর্মের মূল লক্ষ্য শান্তি কিন্তু বর্তমানে পারিবারিক-সামাজিক-রাষ্ট্রীয় শান্তি বিপন্ন। সৎ সঙ্গ ফাউন্ডেশনের সকল সদস্যদের আতাঅবশ্যই সর্বক্ষেত্রে সততা রক্ষা করতে হবে।স্ব স্ব পরিবারের পারিবারিক বন্ধন মজবুত করার জন্য একান্ত নিজস্ব স্বার্থের কথা ভূলে যেতে হবে। সমাজ ও রাষ্ট্রীয় শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে প্রতিদিন কিছু সময় ভালো মানুষ বাছাই করে।

বাদাইকৃতদের সাথে হৃদয়ের মজবুত সম্পর্ক গড়ে তুলে সদস্য ভূক্তির করে বৃহত্তম ঐক্য গড়ে তুলতে হবে। যে কোন সমস্যা সততার সাথে সমাধানে অগ্রনী ভূমিকা পালন করতে হবে। তিনি সকলকে সময়ের প্রতি যত্নশীল থেকে কথা কাজে মিল রেখে সকল ক্ষেত্রে দায়িত্ব পালন করার আহবান জানান।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: