রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন

তলব উত্তরে আ.লীগের আহবায়কে শুভেচ্ছা জানালেন ইউপি চেয়ারম্যান সুভা

Exif_JPEG_420

মতলব উত্তর (চাঁদপুর) থেকে শহিদুল ইসলাম খোকন :: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার আওয়ামী লীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মিয়া মোহাম্মদ জাহাঙ্গীরকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোবহান সরকার সুভা।

আজ ৭ নভেম্বর সোমবার সকালে উপজেলার বাগান বাড়ির ইউনিয়নে ইছাখালী মিয়া মোহাম্মদ জাহাঙ্গীর আলমের নিজ বাড়িতে শুভেচ্ছা জানানো হয়।

এসময় বক্তব্য রাখেন – মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধাদা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মিয়া মোহাম্মদ জাহাঙ্গীর, যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, মতলব উত্তর উপজেলা মেঘনা-ধনাগোধা সেচ প্রকল্পের পানি নিষ্কাশন ব্যবস্থাপনার সাধারণ সম্পাদক ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার মোহাম্মদ আলাউদ্দিন ও উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি মোকলেছুর রহমান মাস্টার।

বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় দায়িত্ব প্রাপ্ত ও কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সেলিম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম হানিফ, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দি ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন ও সাধারণ সম্পাদক আবু নইম পাটোয়ারী দুলাল আমাদের উপর যে দায়িত্ব দিয়েছেন তা আমরা সঠিক ভাবে পালনের চেষ্টা করবো।

মতলব উত্তর আওয়ামী লীগের সকল কমিটিতে অবহেলিত, নির্যাতিত ও সৎ ব্যাক্তিদের স্থান পাবে। জঙ্গিবাদ, মৌলবাদ ও মাদকের সাথে জড়িতদের যায়গা হবে না। এ সময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সিরাজুল ইসলাম ডাবলুসহ কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: