শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২২ অপরাহ্ন

গাইবান্ধার শ্রষ্ঠে পুরষ্কার পলে গোবন্দিগঞ্জ থানা

গাইবান্ধা প্রতিনিধি :: গাইবান্ধার জলোর শ্রষ্ঠে থানা, শ্রষ্ঠে এসআই, শ্রষ্ঠে মাদক উদ্ধারকারী ও শ্রষ্ঠে ওয়ারন্টে তামলিকারী অফসিাররে পুরুস্কার পলে গোবন্দিগঞ্জ থানা। গত ৮ ডসিম্বের সকাল ১০ টায় গাইবান্ধা জলো পুলশিরে মাসকি কল্যাণ সভা পুলশি লাইন্স ড্রলিসডেে পুলশি সুপার মুহাম্মদ তৌহদিুল ইসলামরে সভাপতত্বিে এবং অতরিক্তি পুলশি সুপার (হডে র্কোয়াটার) আবু খায়রে এর সঞ্চালনায় অনুষ্ঠত হয়।

এতে উপস্থতি ছলিনে অতরিক্তি পুলশি সুপার ব-ির্সাকলে মইনুল হক, সনিয়ির এএসপি আসাদুজ্জামান, সকল থানার অফসিার ইনর্চাজ, ওসি ডবি ডিআই ও-১, র্কোট ইন্সপক্টের সহ পুলশি লাইন্স ও থানা হতে আগত এসআই, এএসআই এবং পুলশি সদস্য বৃন্দ।

সভায় নভম্বের/২০ মাসরে কৃতত্বির্পূণ র্কমকান্ডরে জন্য শ্রষ্ঠে ওয়ারন্টে তামলিকারী অফসিার, শ্রষ্ঠেমাদক উদ্ধারকারী অফসিার ও শ্রষ্ঠে এসআই হসিাবে গোবন্দিগঞ্জ থানার এসআই শফকিুল ইসলাম এবংশ্রষ্ঠে থানার অফসিার ইনর্চাজ হসিাবে গোবন্দিগঞ্জ থানার অফসিার ইনর্চাজ একএেম মহেদেী হাসান ও শ্রষ্ঠে র্সাকলে হসিাবে সি র্সাকলে (গোবন্দিগঞ্জ-পলাশবাড়ী থানা) এর সনিয়ির সহকারী পুলশি সুপার আসাদুজ্জামান এর হাতে পুরুস্কার হসিবেে ক্রস্টে তুলে জলোর সুযোগ্য পুলশি সুপার মুহাম্মদ তৌহদিুল ইসলাম।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: