বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন

ব্রাজিল ও রিয়াল মাদ্রিদের জন্য বড় দুঃসংবাদ

নিউজ ডেস্ক :: লম্বা সময়ের জন্য মাঠের বাইরে চলে গেলেন রিয়াল মাদ্রিদের ব্রাজিলিয়ান তারকা রদ্রিগো। লা লিগায় গত বুধবার গ্রানাডার বিপক্ষে ম্যাচে এমনই চোট পেয়েছেন, তিন মাসের মত আর খেলা হবে না এই ফরোয়ার্ডের।

লা লিগায় বুধবার ঘরের মাঠে গ্রানাডার বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে রিয়াল। ওই ম্যাচেরই প্রথমার্ধে প্রতিপক্ষের ট্যাকলে পড়ে গিয়ে পায়ে শক্ত আঘাত পান রদ্রিগো। তাকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়।

রদ্রিগোর চেহারা দেখেই ধারণা করা হচ্ছিল, চোটটা গুরুতর হতে পারে। পরীক্ষার পর সেই ধারণাই সত্য হলো। রিয়াল নিজেদের ওয়েবসাইটে শুক্রবার দেওয়া বিবৃতিতে ১৯ বছর বয়সী এই ফুটবলারের পেশির চোটের বিষয়টি নিশ্চিত করেছে।

বিবৃতিতে অবশ্য রদ্রিগো কত দিনের জন্য ছিটকে গেছেন, পরিষ্কার জানানো হয়নি। তবে স্প্যানিশ গণমাধ্যমের খবর, তিন মাসের মত সময় মাঠের বাইরে থাকতে হতে পারে এই ফরোয়ার্ডের।

রিয়াল মাদ্রিদের চোট সমস্যা দিনকে দিন বাড়ছেই। চোটের কারণে বর্তমানে খেলার বাইরে আছেন লুকা মদ্রিচ। চোট কাটিয়ে উঠলেও এডেন হ্যাজার্ডও বেশ কয়েকটি ম্যাচ মিস করেছেন। একই কারণে গুরুত্বপূর্ণ কয়েকটি ম্যাচে খেলতে পারেননি অধিনায়ক সার্জিও রামোস, দানি কারভাহালের মতো দলের ভরসারা। সব মিলিয়ে ভীষণ চাপে আছেন রিয়াল কোচ জিনেদিন জিদান।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: