বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:০৮ পূর্বাহ্ন

শিরোনাম
কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যা মামলায় ৪ আসামির ফাঁসি ও ১ জনের যাবজ্জীবন মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ ছাত্র-ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন বিশ্বে করোনা ভাইরাসের সংক্রমণ ছাড়াল ২৩ কোটি বিশ্বনেতাদের সামনে যে ৩ প্রস্তাব দিলেন প্রধানমন্ত্রী মনে হচ্ছে আমি মারা যাওয়ার আগ পর্যন্ত কেউ দাঁড়াবে না : পাপন পলাশের জিনারদীতে প্রফেসর কামরুল ইসলাম গাজীর উঠান বৈঠক অনুষ্ঠিত বরগুনার তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক কারাগারে প্রধানমন্ত্রীকে জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রদান পূর্ণিমা ভক্তদের জন্য সুখবর ভালোবাসা ও লড়াইয়ের নতুন বার্তা দিলেন নুসরাত

অ্যালবিয়নকে ৪-০ গোলে হারাল আর্সেনাল

নিউজ ডেস্ক :: ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিয়নকে ৪-০ গোলে হারিয়েছে আর্সেনাল। এর মধ্য দিয়ে আসরে প্রথমবারের মতো টানা তিন জয়ের স্বাদ পেল দলটি।

শনিবার (২ জানুয়ারি) প্রতিপক্ষের মাঠে আর্সেনালের হয়ে জোড়া গোল করেন আলেকসঁদ লাকাজেত। একবার করে জালের দেখা পান কিয়েরন টিয়ারনি ও বুকায়ো সাকা।

প্রথমার্ধের ২৩ থেকে ২৮ মিনিটের মধ্যে দুই গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় সফরকারীরা। প্রথমে ডান দিকে এক খেলোয়াড়কে কাটিয়ে ডি-বক্সে ঢুকে ডান পায়ের শটে দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেন টিয়ারনি। একটু পর ব্যবধান দ্বিগুণ করেন সাকা। ২ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আর্সেনাল।

বিরতি থেকে ফিরে চার মিনিটের ব্যবধানে জোড়া গোল করেন লাকাজেত। ৬০তম মিনিটে নিচু শটে এবং ৬৪তম মিনিটে ভলিতে।

১৭ ম্যাচ থেকে সাত জয় ও দুই ড্রয়ে ২৩ পয়েন্ট নিয়ে ১১তম স্থানে উঠে এসেছে আর্সেনাল। সমান ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে ১৯তম স্থানে ওয়েস্ট ব্রমউইচ। ১৬ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে টটেনহ্যাম হটস্পার। আর সমান ৩৩ পয়েন্ট করে নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থাকায় লিভারপুল শীর্ষে, ম্যানচেস্টার ইউনাইটেড দুইয়ে।

এএইচ/

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি