বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

অ্যালবিয়নকে ৪-০ গোলে হারাল আর্সেনাল

নিউজ ডেস্ক :: ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিয়নকে ৪-০ গোলে হারিয়েছে আর্সেনাল। এর মধ্য দিয়ে আসরে প্রথমবারের মতো টানা তিন জয়ের স্বাদ পেল দলটি।

শনিবার (২ জানুয়ারি) প্রতিপক্ষের মাঠে আর্সেনালের হয়ে জোড়া গোল করেন আলেকসঁদ লাকাজেত। একবার করে জালের দেখা পান কিয়েরন টিয়ারনি ও বুকায়ো সাকা।

প্রথমার্ধের ২৩ থেকে ২৮ মিনিটের মধ্যে দুই গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় সফরকারীরা। প্রথমে ডান দিকে এক খেলোয়াড়কে কাটিয়ে ডি-বক্সে ঢুকে ডান পায়ের শটে দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেন টিয়ারনি। একটু পর ব্যবধান দ্বিগুণ করেন সাকা। ২ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আর্সেনাল।

বিরতি থেকে ফিরে চার মিনিটের ব্যবধানে জোড়া গোল করেন লাকাজেত। ৬০তম মিনিটে নিচু শটে এবং ৬৪তম মিনিটে ভলিতে।

১৭ ম্যাচ থেকে সাত জয় ও দুই ড্রয়ে ২৩ পয়েন্ট নিয়ে ১১তম স্থানে উঠে এসেছে আর্সেনাল। সমান ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে ১৯তম স্থানে ওয়েস্ট ব্রমউইচ। ১৬ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে টটেনহ্যাম হটস্পার। আর সমান ৩৩ পয়েন্ট করে নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থাকায় লিভারপুল শীর্ষে, ম্যানচেস্টার ইউনাইটেড দুইয়ে।

এএইচ/


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: