বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১০:১১ অপরাহ্ন

ইভ্যালিতে যুক্ত হলো হ্যামকো

নিউজ ডেস্ক :: দেশিয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি’র সাথে যুক্ত হলো দেশের অন্যতম বৃহৎ ইলেকট্রনিক্স পণ্য তৈরি ও সরবরাহকারী প্রতিষ্ঠান হ্যামকো ইলেকট্রনিক্স। এর মধ্যদিয়ে হ্যামকো ইলেকট্রনিক্সের ফ্যান, লাইট, ইলেকট্রিক সুইস, ব্যাটারিসহ বিভিন্ন পণ্য সামগ্রী নানারকম মূল্যছাড়ের মাধ্যমে কিনতে পারবেন ইভ্যালির গ্রাহকেরা।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয় সম্প্রতি রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত ইভ্যালির প্রধান কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং হ্যামকো ইলেকট্রিক ও ইলেকট্রনিক্সের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হাসান মাহমুদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এ বিষয়ে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল বলেন, ‘আমরা চাই ভোক্তাকে তার সাধ্যের মধ্যে সঠিক এবং ভালো পণ্য ও সেবা প্রদান করতে। সে লক্ষ্যে আমরা প্রতিনিয়ত দেশের স্বনামধন্য প্রতিষ্ঠানগুলোকে ইভ্যালিতে যুক্ত করছি। আশাকরি হ্যামকো ইলেকট্রনিক্সের নানারকম পণ্য ইভ্যালির মাধ্যমে আমরা গ্রাহকের হাতে পৌঁছে দেওয়ার লক্ষ্যে এক সাথে কাজ করে যাব।’

অনুষ্ঠানে ইভ্যালির ক্যাটাগরি হেড (ফ্যাশন ও লাইফস্টাইল) মোহাম্মদ আবু তাহের সাদ্দাম, সহকারী ব্যবস্থাপক (ব্যবসায় উন্নয়ন) মো. রাইয়ান ফেরদৌস এবং হ্যামকো ইলেকট্রনিক্সের কারখানা প্রধান মো. আজিজুর রহমান, এজিএম (বিক্রয় ও বিপণন) মো. বদর উদ্দিন, সহকারী পরিচালক (অ্যাকাউন্ট) মো. মনিমুর রহমানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এআই/এসএ/

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি