রবিবার, ১৬ Jun ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

নোয়াখালীতে আরও তিনজনসহ ১০জনের করোনা ভাইরাসে শনাক্ত

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভাতে নতুন করে আরও তিনজন করোনা পজিটিভ পাওয়া গেছে।এদের মধ্যে একজন নারী ও দুজন পুরুষ রয়েছে।

নারায়ণগঞ্জ থেকে আক্রান্ত হয়ে পালিয়ে আসা এক যুবকসহ জেলায় ১০জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে মারা গেছেন ২জন।

বুধবার রাতের দিকে বিষয়টি নিশ্চিত করেছেন, বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস। তিনি আরও জানান, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি থেকে নমুনার রিপোর্টটি আসে আজ রাতে।

গত ২৩ এপ্রিল বৃহস্পতিবার ওই তিন ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছিল। তখন তারা হালকা সর্দি, জ্বর ও কাশি ছিল। নতুন যে তিনজন আক্রান্ত হয়েছে তার মধ্যে দুজন চৌরাস্তা আপন নিবাস হাউজিং এলকার আর অন্য একজন চৌমুহনী কলেজ রোড এলাকায় বসবাস করছেন।

এই বিষয়ে বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মাহবুব আলম জানান, নমুনা সংগ্রহের সময় আমরা ওই সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছি। একই সাথে তাদের এলকা গুলো লকডাউন করি। অপর সদস্যসহ তার সংস্পর্শে থাকা অন্য সদস্যদের ও নমুনা সংগ্রহ করা হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: