শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

নোয়াখালীতে আরও তিনজনসহ ১০জনের করোনা ভাইরাসে শনাক্ত

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভাতে নতুন করে আরও তিনজন করোনা পজিটিভ পাওয়া গেছে।এদের মধ্যে একজন নারী ও দুজন পুরুষ রয়েছে।

নারায়ণগঞ্জ থেকে আক্রান্ত হয়ে পালিয়ে আসা এক যুবকসহ জেলায় ১০জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে মারা গেছেন ২জন।

বুধবার রাতের দিকে বিষয়টি নিশ্চিত করেছেন, বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস। তিনি আরও জানান, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি থেকে নমুনার রিপোর্টটি আসে আজ রাতে।

গত ২৩ এপ্রিল বৃহস্পতিবার ওই তিন ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছিল। তখন তারা হালকা সর্দি, জ্বর ও কাশি ছিল। নতুন যে তিনজন আক্রান্ত হয়েছে তার মধ্যে দুজন চৌরাস্তা আপন নিবাস হাউজিং এলকার আর অন্য একজন চৌমুহনী কলেজ রোড এলাকায় বসবাস করছেন।

এই বিষয়ে বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মাহবুব আলম জানান, নমুনা সংগ্রহের সময় আমরা ওই সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছি। একই সাথে তাদের এলকা গুলো লকডাউন করি। অপর সদস্যসহ তার সংস্পর্শে থাকা অন্য সদস্যদের ও নমুনা সংগ্রহ করা হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: