শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

শেষ মুহূর্তে ইনজুরি, অধিনায়ককে ছাড়াই নামল শ্রীলঙ্কা

নিউজ ডেস্ক :: ম্যাচের দিন সকালেও ইনজুরির ধাক্কা পিছু ছাড়ল না শ্রীলঙ্কা ক্রিকেট দলের। আঙুলের ইনজুরিতে একদম শেষ মুহূর্তে ইংল্যান্ডের বিপক্ষে টেস্টের একাদশ থেকে বাদ পড়ে গেলেন লঙ্কানদের নিয়মিত অধিনায়ক দিমুথ করুনারাত্নে। তার জায়গায় অধিনায়কত্ব করছেন দিনেশ চান্দিমাল।

গল আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন শ্রীলঙ্কার ভারপ্রাপ্ত অধিনায়ক চান্দিমাল। ব্যাটিংয়ে নেমেছেন দুই ওপেনার লাহিরু থিরিমান্নে এবং কুশল পেরেরা। শুধু করুনারাত্নেই নয়, এ ম্যাচে দলের অভিজ্ঞ পেসার সুরাঙ্গা লাকমলকেও পায়নি শ্রীলঙ্কা।

তবে করুনারাত্নের ইনজুরিতে কপাল খুলেছে কুশল মেন্ডিসের। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সবশেষ সিরিজে টানা তিন ইনিংসে শূন্য রানে আউট হয়েছিলেন তিনি। এবার করুনারাত্নে না থাকায় টিকে গেছেন একাদশে।

এদিকে ইংল্যান্ড দলে অভিষেক হয়েছে ২৩ বছর বয়সী ডানহাতি ব্যাটসম্যান ড্যান লরেন্সের। তিনি ইংল্যান্ডের ৬৯৭তম টেস্ট খেলোয়াড়।

শ্রীলঙ্কা একাদশ: কুশল পেরেরা, লাহিরু থিরিমান্নে, কুশল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, নিরোশাল ডিকভেলা, দাসুন শানাকা, ভানিন্দু হাসারাঙ্গা, দিলরুয়ান পেরেরা, লাসিথ এম্বুলদেনিয়া এবং আসিথা ফার্নান্দো।

ইংল্যান্ড একাদশ: ডম সিবলি, জ্যাক ক্রাওলি, জনি বেয়ারস্টো, জো রুট, ড্যান লরেন্স, জস বাটলার, স্যাম কুরান, ডম বেস, জ্যাক লিচ, মার্ক উড এবং স্টুয়ার্ট ব্রড।

এসএএস/এমকেএইচ


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: