মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন

শিরোনাম
জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী চাটখিলে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়ায় আনন্দ মিছিল  চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু ট্রেনে পায়ের আঙুল কাটা পড়েছে অধ্যাপক আনু মুহাম্মদের ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ

সবার আগে আমি ভ্যাকসিন নেব: অর্থমন্ত্রী

নিউজ ডেস্ক :: সরকার যে ভ্যাকসিন আনবে সেই ভ্যাকসিন সবার আগে নিজে নেবেন বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিকেলে অনলাইনে অনুষ্ঠিত সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

অর্থমন্ত্রী বলেন, সরকার যেখান থেকেই ভ্যাকসিন আনুক সবার আগে আমি ভ্যাকসিন নেব। সরকার যেটা আনবে সেটাই নেব। আমি যা বলেছি সেটার কোনো ব্যত্যয় ঘটে কিনা দেখবেন।

প্রতি ডোজ ভ্যাকসিনের দাম কত পড়বে জানতে চাইলে অর্থমন্ত্রী বলেন, প্রতি ডোজ ভ্যাকসিনের দাম কত পড়বে সেটা স্বাস্থ্য মন্ত্রণালয় বলতে পারবে। তবে ভ্যাকসিনের জন্য অর্থায়ন বিভিন্ন অ্যাঙ্গেল থেকে সংগ্রহ করা হবে।

মুস্তফা কামাল বলেন, বেসরকারিভাবে ভ্যাকসিন আনলে যারা আনবে তারা অর্থায়ন করবে। তবে সরকারিভাবে ভ্যাকসিন আনলে সেখানে অর্থ মন্ত্রণালয়ের বক্তব্য থাকবে।

আরকে//


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: