বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১২:১৩ অপরাহ্ন

শিরোনাম
কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যা মামলায় ৪ আসামির ফাঁসি ও ১ জনের যাবজ্জীবন মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ ছাত্র-ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন বিশ্বে করোনা ভাইরাসের সংক্রমণ ছাড়াল ২৩ কোটি বিশ্বনেতাদের সামনে যে ৩ প্রস্তাব দিলেন প্রধানমন্ত্রী মনে হচ্ছে আমি মারা যাওয়ার আগ পর্যন্ত কেউ দাঁড়াবে না : পাপন পলাশের জিনারদীতে প্রফেসর কামরুল ইসলাম গাজীর উঠান বৈঠক অনুষ্ঠিত বরগুনার তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক কারাগারে প্রধানমন্ত্রীকে জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রদান পূর্ণিমা ভক্তদের জন্য সুখবর ভালোবাসা ও লড়াইয়ের নতুন বার্তা দিলেন নুসরাত

মানিকগঞ্জ ব্লাড ডোনেশন বাংলাদেশ ওয়েল ফেয়ারের উদ্যোগে শীতার্তের মাঝে শীত বস্ত্র বিতরণ

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: ২২ জানুয়ারি ২০২১ ইং মানিকগঞ্জের শিবালয়ে ব্লাড ডোনেশন বাংলাদেশ ওয়েল ফেয়ার ফাউন্ডেশন ঢাকা শাখার উদ্যোগে শীতার্তের মাঝে। শিবালয় উপজেলার উলাইল ইউনিয়নের দশচিড়ার হাফসা (রাঃ) মহিলা মাদ্রাসায় উলাইল ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোঃ আনিছুর রহমান আনিছ এর সভাপতিত্বে শীত বস্ত্র বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও অত্র এলাকার সকলের উদ্দেশে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন এবং নিজ হাতে কম্বল তুলে দেন শিবালয় থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ ফিরোজ কবির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা দায়রা জজ আদালত মানিকগঞ্জে এড. আমজাদ হোসেন, উলাইল ইউনিয়ন পরিষদের ২ নং সদস্য শহিদুজ্জামান আদু, সমাজ সেবক মোঃ কুরবান আলী ভূইয়া, সঞ্চচালনায় ছিলেন ব্লাড ডোনেশন বাংলাদেশ ওয়েল ফেয়ার ফাউন্ডেশন ঢাকা শাখার অর্থ বিষয়ক সম্পাদক মোঃ জাকির হোসেন, শিবালয় থানা কমিউনিটি পুলিশিং ফোরামের সহ – প্রচার সম্পাদক ও উন্নয়নের পথে মানিকগঞ্জ এর এডমিন মোঃ আকাশ চৌধুরী সহ অত্র এলাকার বিভিন্ন পর্যায়ের বিশেষ ব্যক্তি বর্গ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি