রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫১ অপরাহ্ন

চাটখিলে স্কুল সভাপতিসহ শিক্ষকদের লাঞ্চিত করার প্রতিবাদে মানবন্ধবন

নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালী চাটখিল উপজেলার কড়িহাটি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকদের লাঞ্চিত করার প্রতিবাদে গতকাল বুধবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ, অভিভাবক ও এলাকাবাসী এক মানবন্ধন কর্মসূচি পালন করেছে।

মানববন্ধনে অভিভাবকবৃন্দ ও এলাকাবাসী অভিযোগ করে বলেন, ২০২০ সালের ম্যানেজিং কমিটির নির্বাচনে মোস্তফা হান্নান নামের এক সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে প্রভাব খাটিয়ে অবৈধ সুবিধা নোয়ার চেষ্টা করে। ব্যর্থ হয়ে সে বিভিন্ন সময়ে সভাপতি মোয়াজ্জেম হোসেন বেলাল, প্রধান শিক্ষক মনির হোসেন, সহকারী প্রধান শিক্ষক ইমাম হাছানসহ অন্যান্য শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যদের সাথে অশোভন আচরণ, গালিগালাজ ও হুমকি-ধুমকিসহ নানাভাবে লাঞ্চিত করে আসছে। তার এহেন কর্মকান্ডে শিক্ষার পরিবেশ নষ্ট হচ্ছে এবং এতে প্রতিষ্ঠানেরও মারাত্মক ক্ষতি হচ্ছে। তাই এলাকাবাসী অবিলম্বে তাকে ম্যানেজিং কমিটির সদস্য পদ থেকে বহিষ্কারের জোর দাবি জানিয়েছেন।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী এবং চাটখিল উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খন্দকার জাহাঙ্গীর আলম দুলাল, ম্যানেজিং কমিটির সদস্য সোলায়মান বুলু, মহিন উদ্দিন মেম্বার, আবদুল হক হেলাল, আবুল হোসেন বাবুল, আমির হোসেন, স্থানীয় ইউপি সদস্য মহিন উদ্দিন, সাবেক মেম্বার কবির হোসেন প্রমূখ।

উল্লেখ, ম্যানেজিং কমিটির সিদ্ধান্তে গত ২৪ জানুয়ারি তার বিরুদ্ধে চাটখিল থানায় অভিযোগ দাখিল করা হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি