রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

চাটখিলে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়ায় আনন্দ মিছিল 

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি : বিএনপি’র যুগ্ম মহাসচিব ও সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি ব্যারিস্টার এম মাহবুব উদ্দিন খোকনকে বিএনপি সমর্থিত বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সিনিয়র সহ-সভাপতির পদ থেকে অব্যাহতি দেয়ায় তার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর চাটখিলে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা রোববার রাতে চাটখিল দক্ষিণ বাজারে আনন্দ মিছিল বের করে।

নেতাকর্মীরা জানায়, জনবিচ্ছিন্ন ও নেতাকর্মী বিমুখ এই নেতার কারণে চাটখিল সোনাইমুড়ী উপজেলায় দীর্ঘ দিন থেকে বিএনপির সাংগঠনিক কার্যক্রম স্থবির হয়ে পড়েছে। তাছাড়া সে যে সরকারের সাথে আঁতাত করে আসছিল দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের সভাপতির দায়িত্ব গ্রহণের মধ্য দিয়ে তা এখন প্রমাণ হয়েছে। তাই তাকে দল থেকেও স্থায়ী বহিষ্কারের জোর দাবি জানায় নেতাকর্মীরা।

উক্ত আনন্দ মিছিলে চাটখিল উপজেলা ও পৌরসভার বিএনপি ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ, সংগঠনের সিদ্ধান্ত উপেক্ষা করে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি পদে দায়িত্ব গ্রহণ করায় এবং আইনজীবী ফোরামের শীর্ষ নেতৃবৃন্দ সম্পর্কে অবমাননাকর ও ভিত্তিহীন অভিযোগ করায়, ও দলীয় সিদ্ধান্ত মানবেন না বলে ঘোষণা দেয়াসহ বিভিন্ন অভিযোগে রোববার জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সিনিয়র সহ-সভাপতির পদ থেকে অব্যহতি দেয়া হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: