রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:০৬ অপরাহ্ন

আপনাদের কাছে এসেছি অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য মেয়র মোশাররফ হোসেন

নরসিংদী প্রতিনিধি :: গত পাচ বছর আগে আপনারা ভোট দিয়ে আমাকে মাধবদী পৌরসভার পরিবর্তনের জন্য পৌর ভবনে পাঠিয়েছেন। আমি আমার সাধ্যমত চেষ্টা করেছি উন্নয়ন, ব্যবসাবান্ধব পরিবেশ, শান্তি, সন্ত্রাস মুক্ত সমাজ, মাদক মুক্ত পৌরসভা ও কোমলমতি ছাত্র-ছাত্রীদের জন্য শিক্ষাবান্ধব মাধবদী পৌরসভার উপহার দিতে।

আজো আপনাদের কাছে এসেছি অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য। আমার মার্কা নৌকা, আগামী রবিবার (১৪ ফেব্রুয়ারী) অনুষ্ঠিত পৌর নির্বাচনে আপনাদের ভোট, সহযোগিতা ও দোয়া চাই।

সেবক হয়ে আপনাদের মুখে হাসি ফোটাতে পারলেই আমার রাজনৈতি স্বার্থক হবে। মা-বোনদের আমার সালাম দিবেন এবং নির্বাচনের দিন নৌকা মার্কায় ভোট দেওয়া অনুরোধ রইলো মেয়র মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক।

আমরা আপনার কাজে সন্তুষ্ট এবং মাধবদীর মতো একটি ব্যবসাবান্ধব পৌরসভায় আপনিই যোগ্য তা কাজের মাধ্যমে প্রমাণ করেছেন। আমরা জানি আপনি ফাটাকেস্ট! কথার চেয়ে কাজ করেন বেশি।ভোট আপনাকে দিবো কথা দিলাম ভোটারা।

আজ মঙ্গলবার (০২ ফেব্রুয়ারী) কাশিপুর নির্বাচনের প্রচার চালান মেয়র মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি