শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

শিরোনাম
ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী

বায়ার্ন মিউনিখের টানা পঞ্চম জয়

নিউজ ডেস্ক :: বুন্দেসলিগায় টানা পঞ্চম জয়ের স্বাদ পেল বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। যদিও এদিন হার্থা বার্লিনের বিপক্ষে কষ্টের জয় পেয়েছে তারা। এই জয়ে পয়েন্ট তালিকায় শীর্ষস্থান আরও মজবুত হলো বায়ার্নের।

শুক্রবার রাতে হার্থা বার্লিনের মাঠে বৃষ্টির মতো তুষারপাত হচ্ছিল। সঙ্গে ছিল হাড় কাঁপানো ঠাণ্ডা। এর মধ্যে প্রতিপক্ষের মাঠে ১-০ গোলে জিতেছে বায়ার্ন। গত অক্টোবরে এই দলের বিপক্ষে ৪-৩ ব্যবধানে জিতেছিল বায়ার্ন।

তুষারপাতের মধ্যে ম্যাচের শুরুতেই এগিয়ে যাওয়ার সুবর্ণ সুযোগ পায় বায়ার্ন। পেনাল্টি পেয়েও সুযোগ কাজে লাগাতে পারেননি লেভানদোভস্কি। আসরের সর্বোচ্চ গোলদাতার স্পট কিক দারুণ নৈপুণ্যে রুখে দেন প্রতিপক্ষের গোল কিপার। পরে টমাস মুলারের পাস পেয়ে ডি-বক্সের মুখ থেকে ডান পায়ের শটে বায়ার্নকে এগিয়ে নেন কোমান।

দ্বিতীয়ার্ধে চার মিনিটের ব্যবধানে ভালো দুটি সুযোগ পান লেভানদোভস্কি; কিন্তু তার দুটি হেডই লক্ষ্যভ্রষ্ট হয়। ৭৬তম মিনিটে পোলিশ ফরোয়ার্ডের আরেকটি শট রুখে দেন গোলরক্ষক।

বাকি সময়ে শোধ দিতে পারেনি হার্থা বার্লিন, সেই সঙ্গে গোলের ব্যবধানও বাড়াতে পারেনি বায়ার্ন। ১-০ গোলে হারিয়ে পয়েন্ট তালিকায় শীর্ষস্থান আরও মজবুত করল দলটি।

এই জয়ের আত্মবিশ্বাস নিয়েই কাতার যাবে বায়ার্ন। খেলবে ফিফা ক্লাব বিশ্বকাপের সেমিফাইনাল। যেখানে তাদের প্রতিপক্ষ মিশরের ক্লাব আল আহলি।

লিগে ২০ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা। আর ১৯ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে লাইপজিগ।
এএইচ/এসএ/


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: