বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

শিরোনাম
সুবর্ণচরে খামারিদের মাঝে ব্যবসা পরিকল্পনা প্রণয়ন বিষয়ক প্রশিক্ষণ দেওয়ানগঞ্জে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে বসত বাড়ীতে হামলার অভিযোগ চৌদ্দগ্রামে নিখোঁজের পরদিন বাড়ির পাশের পুকুরে মিলল শিশুর লাশ নেপাল থেকে কমে বিদ্যুৎ চায় বাংলাদেশ, চলছে দর কষাকষি ‘আর্থ-সামাজিক সূচকে অনেক উন্নত দেশের চেয়ে এগিয়ে বাংলাদেশ’ রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণে মৃত বেড়ে ৩ জামালপুরে স্কুলের পাঠদান বন্ধ রেখে ধর্মমন্ত্রীর কর্মী সমাবেশ সুবর্ণচরে গণধর্ষণের ঘটনায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি মো. মিন্টু গ্রেপ্তার গাজীপুরে ৩৯তম আন্ত: জেলা কারাতে প্রতিযোগিতা সম্পন্ন জামালপুরের ফুটবল প্রেমীদের মাতিয়ে গেলেন ব্যারিস্টার সুমন

ইসরায়েলের বিমান অবতরণে নিষেধাজ্ঞা আরোপ করতে যাচ্ছে যুক্তরাষ্ট্র

নিউজ ডেস্ক :: ইসরায়েলি কোনো বিমানকে অবতরণ না করতে দেওয়ার পরিকল্পনা করছে যুক্তরাষ্ট্র সরকার। যুক্তরাষ্ট্রের বিমান যদি ইসরায়েলে জরুরি ফ্লাইট পরিচালনা করার অনুমতি না পায় তাহলে এই পরিকল্পনা বাস্তবায়ন করা হতে পারে।

ইসরায়েলভিত্তিক সংবাদমাধ্যম এন১২-এর বরাত দিয়ে এমনটি জানিয়েছে জেরুজালেম পোস্ট। জেরুজালেম পোস্টের প্রতিবেদনে বলা হয়, ইসরায়েলের আকাশপথে স্বাধীনতা লঙ্ঘন করার অভিযোগ তুলেছে বাইডেন প্রশাসন।এছাড়া করোনা মহামারিতে সীমান্ত বন্ধ করে সংকট তৈরি করাতেও ইসরায়লের ওপর ক্ষুব্ধ বাইডেন প্রশাসন।

আর এ সব মিলিয়ে যুক্তরাষ্ট্রে ইসরায়লের উড়োজাহাজ অবতরণে নিষেধাজ্ঞা দিতে চায় বাইডেন প্রশাসন। তবে ইসরায়লের পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে যে তারা বাইডেন প্রশাসনের সিদ্ধান্তের বিষয়ে কিছুই জানে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: