বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৭ পূর্বাহ্ন

নরসিংদীতে আগ্নেয়াস্ত্রসহ আটক ২

মোঃ রাসেল মিয়া, নরসিংদী প্রতিনিধি :: নরসিংদীতে আগ্নেয়াস্ত্রসহ দুই ভাড়াটিয়া সন্ত্রাসী নজরুল ইসলাম (৩৭) ও কাউসার মিয়া (৩৬) কে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার ভোর ৩টা ৪০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক (নিঃ) রুপন কুমার সরকার পিপিএম ও এসআই তাপস কান্তি রায়ের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম নরসিংদী মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করেন।

এসময় বাসাইল সাকিনস্থ জনৈক মোহাম্মদ হোসেন আলীর বসতবাড়ীর ভাড়াটিয়া অস্ত্রধারী সন্ত্রাসী নজরুল ইসলামের কক্ষ থেকে একটি সচল পিস্তল ম্যাগাজিন সংযুক্তসহ তাদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত সন্ত্রাসী নজরুল ইসলাম নরসিংদী সদর উপজেলার নেকজান পুর গ্রামের মৃত সিদ্দিক মিয়ার ছেলে ও অপর সন্ত্রাসী কাউছার মিয়া একই উপজেলার দক্ষিণ পুরানপাড়া গ্রামের রেনু মিয়ার ছেলে।

আজ শুক্রবার (১৯ ফেব্রুয়ারি ) দুপুরে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর এক প্রেস বিজ্ঞপ্তিতে অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতার করার বিষয়টি নিশ্চিত করেন।

সন্ত্রাসী নজরুল ইসলাম ও কাউছার মিয়ার বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি