বৃহস্পতিবার, ২০ Jun ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

মেসি-জাদুতে উড়ে গেল ওসাসুনা

নিউজ ডেস্ক :: লিওনেল মেসির জাদুর ছোঁয়ায় জয়ের ধারা অব্যাহত রাখল বার্সেলোনা। শনিবার দিবাগত রাতে লা লিগার ম্যাচে ওসাসুনাকে ২-০ ব্যবধানে উড়িয়ে দিল কাতালানরা। সেইসঙ্গে ব্যবধান কমালো শীর্ষে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের সঙ্গে।

ওসাসুনার মাঠে বরাবরই খেই হারিয়ে ফেলে বার্সেলোনা। এই মাঠে আগের তিন দেখায় মাত্র একবারই জয়ের স্বাদ পেয়েছে কাতালানরা। বাকি দুবার হয়েছে ড্র। এবার পয়েন্ট টেবিলে এগিয়ে যাওয়ার লক্ষ্যে জয়ের ক্ষুধা নিয়েই আতিথ্য নেয় বার্সা। নিশ্চিত বড় জয় পেতে সেরা একাদশটা যে সাজানো চাই। তাইতো মেসি, গ্রিজম্যান, ডি ইয়ংদের মতো তারকাদের সমন্বয়েই সেরা একাদশ সাজান রোন্যাল্ড কোম্যান।

তবে প্রথমদিকে বলার মতো তেমন কোনও সুযোগই তৈরি করতে পারছিল না কাতালানরা। বল দখল, বলের পজিশন সব দিক থেকে এগিয়ে থাকলেও ওসাসুনার শক্ত রক্ষণভাগের সামনে বার বার ব্যর্থ হচ্ছিলেন মেসি, গ্রিজম্যানরা।

অবশেষে ৩০ মিনিটে গিয়ে গোলমুখ খোলে বার্সেলোনা। অতিথিদের হয়ে ওসাসুনার জাল কাঁপান জর্ডি আলবা। আর এতে তাকে সহায়তা করেন দলের প্রাণভোমরা লিও মেসি। তবে এই এক গোল নিয়েই প্রথমার্ধ্বে সন্তুষ্ট থাকতে হয় কোম্যানের শিষ্যদের। যদিও এই প্রথমার্ধ্বেই বেশ ভালো পরীক্ষাই দিতে হয়েছে বার্সা গোলরক্ষক টের স্টেগেনকে।

বিরতির পর ফিরেও যেন দৃশ্যপটের পরিবর্তন হচ্ছিল না। অবশেষে ৮৩ মিনিটে দ্বিতীয় গোলের দেখা পায় বার্সা। কৌরৌমার গোলে ব্যবধান ২-০ করে কাতালানরা। এবারও গোলের কারিগর সেই মেসিই। পরে আর কোনও গোল না হওয়ায় ২-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে কোম্যানের দল।

এ জয়ে ২৬ ম্যাচ থেকে ৫৬ পয়েন্ট নিয়ে টেবিলের ২ নম্বরে অবস্থান করছে বার্সা। অন্যদিকে, ২৪ ম্যাচ থেকে ৫৮ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষে অ্যাতলেটিকো। আর ২৫ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে বার্সার ঘাড়ে নিঃশ্বাস রিয়ালের।

এনএস/


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: