রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৮ অপরাহ্ন

মানিকগঞ্জের শিবালয়ে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: আন্তর্জাতিক নারী দিবস পালন উপলক্ষে শিবালয় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের যৌথ উদ্যোগে ৮ মার্চ ২০২১ শিবালয় উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। নারী দিবস এবারের প্রতিপাদ্য ছিল ‘করোনাকালে নারী নেতৃত্ব, গড়বো।

শিবালয় উপজেলা নির্বাহী অফিসার বি এম রুহুল আমিন রিমন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। শিবালয় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারাশিদ বিন এনাম, মহিলা বিষয়ক কর্মকর্তা রেশমা আক্তার, উপজেলা শিক্ষা অফিসার নাজমুস শিহাব, সমবায় অফিসার রিনাত ফৌজিয়া, তথ্য অফিসার রোকসানা, মহিলা ভাইস চেয়ারম্যান রুনা আক্তার, দৈনিক নিউজ সম্পাদক বাবুল আকতার মঞ্জুর, সমাজকর্মী সুদীপ ঘোষ বাসু প্রমুখ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

সভাপতি বিএম রুহুল আমিন রিমন বলেন, নারীর রাজনৈতিক, সামাজিক ও অর্থনৈতিক ক্ষমতায়নে বাংলাদেশের অগ্রগতি সারা দুনিয়াকে তাক লাগিয়ে দিয়েছে। রাষ্ট্র পরিচালনাসহ বর্তমানে সরকারী-বেসরকারী বিভিন্ন দপ্তরে নারীদের কর্মসংস্থান খুবই আশাব্যঞ্জক। নারী ক্ষমতায়নে বিশেষ বিশেষ ভূমিকা রাখান জন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করে। তিনি আরও বলে, পুত্র ও কন্যা সকল শিশুর প্রতি সমান গুরুত্ব দেয়া প্রয়োজন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি