মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

আইসিএমএবি ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের নব নির্বাচিত কমিটি

নিউজ ডেস্ক :: দি ইনস্টিটিউট অব কষ্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস অব বাংলাদেশ এর ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের ২০২১ সালের জন্য মো. বখতিয়ার আলম এফসিএমএ চেয়ারম্যান এবং ড. সৈয়দ আব্দুল্লাহ আল মামুন ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার মার্চ ৯ “ঢাকা ব্রাঞ্চ কাউন্সিল”এর এক সভায় উপরোক্ত কর্মকর্তাবৃন্দকে নির্বাচিত করা হয়। উক্ত সভায় মুহাম্মাদ নজরুল ইসলাম এফসিএমএ এবং মান্নান বেপারী সিইআরএম, এফসিএমএ যথাক্রমে সেক্রেটারী এবং ট্রেজারার নির্বাচিত হন।

নব নির্বাচিত চেয়ারম্যান মো. বখতিয়ার আলম এফসিএমএ, পারফিটি ভ্যান মিল বাংলাদেশ (প্রাঃ) লিমিটেড এ এসোসিয়েট হেড-কর্পোরেশন ফাইন্যান্স পদে কর্মরত আছেন।

নব নির্বাচিত ভাইস-চেয়ারম্যান ডঃ সৈয়দ আব্দুল্লাহ আল মামুন এফসিএমএ, সিএসআরএস ক্রেডিট রেটিং ইনফরমেশন অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের (সিআরআইএসএল) উপ-প্রধান নির্বাহী হিসাবে প্রথমবারের মতো বাংলাদেশের প্রথম প্রিমিয়ার রেটিং সংস্থা হিসাবে কাজ করছেন। ডাঃ মামুন নিরীক্ষা ও অর্থ কমিটির স্বতন্ত্র পরিচালক ও চেয়ারম্যান, পরিচালনা পর্ষদ, উত্তর-পশ্চিম বিদ্যুৎ জেনারেশন কোম্পানী লিমেটেড এর দায়িত্ব পালন করছেন। তিনি ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট (আইআইএম) অমৃতসরের পরিদর্শন অধ্যাপকও রয়েছেন। ডাঃ মামুন থাইল্যান্ডের এশিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (এআইটি) এর স্কুল অব ম্যানেজমেন্ট থেকে ফিনান্সে পিএইচডি শেষ করেছেন এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের এআইএস বিভাগ থেকে বিবিএ এবং এমবিএ করেছেন। ২০১৯ সালে তিনি ডিবিসির সেক্রেটারী হিসাবেও তার ভূমিকা পালন করেছেন।

নব নির্বাচিত সেক্রেটারী মুহাম্মদ নজরুল ইসলাম এফসিএমএ বর্তমানে সন্ধানী লাইফ ফাইন্যান্স লিঃ এর মহাব্যবস্থাপক এবং সিইও পদে কর্মরত আছেন।

নবনির্বাচিত ট্রেজারার মান্নান বেপারী সিইআরএম, এফসিএমএ বর্তমানে সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কর্মাস ব্যাংকের ভাইস-প্রেসিডেন্ট পদে কর্মরত আছেন।
কেআই//


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: