শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৩:২৮ অপরাহ্ন

শিরোনাম
হাতীবান্ধায় মধ্যরাতে গোয়াল ঘরে আগুন, গরু বাঁচাতে গিয়ে ২জন অগ্নিদগ্ধ গ্রাম হচ্ছে শহর প্রাণভোমরা ডিজিটাল সেন্টার – পরীক্ষিৎ চৌধূরী সুইজারল্যান্ডে এমপি হয়ে ইতিহাস গড়লেন বাংলাদেশি নারী জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হলো নতুন সেনাপ্রধানকে ‘ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেব’ বিজ্ঞাপন বন্ধের নির্দেশ করোনা চিকিৎসার ব্যবস্থাপনা ও প্রস্তুতি জানতে ঢাকা মেডিকেলে জাসদ নেতৃবৃন্দ ব্যাটারি চালিত রিক্সা-ভ্যান বন্ধের প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন যোগচর্চার উৎপত্তি ভারত না নেপাল নৌপরিবহন অধিদফতরে এইচএসসি পাসে চাকরি গায়েবি মামলায় হয়রানি ঠেকাতে হাইকোর্টের ৫ দফা নির্দেশনা

মালদ্বীপের প্রেসিডেন্ট ঢাকায়, স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন

নিউজ ডেস্ক :: বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসবে যোগ দিতে এবং দুই দেশের সম্পর্ক আরও দৃঢ় ও গভীর করতে তিন দিনের সফরে ঢাকা এসে পৌঁছেছেন মালদ্বীপের প্রেসিডেন্ট ইবরাহিম মোহামেদ সলিহ। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সালিহকে বহনকারী বিমান অবতরণ করে।

বিমানবন্দরের প্রটোকল শেষ হওয়ার পর প্রেসিডেন্ট ইবরাহিম সরাসরি চলে আসেন সাভারে। সেখানে স্মৃতিসৌধে বীর শহীদদের সম্মান জানান তিনি। শহীদ বেদিত শ্রদ্ধা নিবেদন করেন ইবরাহিম। এ সময় তিন বাহিনীর সুসজ্জিত একটি দল তাকে সম্মান প্রদর্শন করে। জাতীয় পতাকা উত্তোলিত হয়। বিউগলে বেজে ওঠে করুন সুর। পরে তিনি স্মৃতিসৌধের পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন এবং সেখানে একটি বকুল ফুল গাছের চারা রোপন করেন মালদ্বীপের প্রেসিডেন্ট।

এর আগে প্রেসিডেন্ট ইবরাহিম মোহামেদ সলিহ জাতীয় স্মৃতিসৌধে পৌঁছলে তাকে স্বাগত জানান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।
এসএ/

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি