শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৫:২০ অপরাহ্ন

ফুলবাড়ীতে ফুট বাস্কেটে আশা সংস্থার খাদ্যপণ্য প্রদান

 অমর চাঁদ গুপ্ত, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে করোনাভাইরাসের প্রভাবে দুস্থ ও কর্মহীন শ্রমজীবীদের খাদ্য সহায়তার লক্ষ্যে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে গড়ে তোলা ‘ফুড বাস্কেট’ এ খাদ্যপণ্য সহায়তায় এগিয়ে এসেছে বেসরকারি সংস্থা আশা।

দুস্থ ও কর্মহীন শ্রমজীবীদের গতকাল শুক্রবার সকালে আশা সংস্থার উদ্যোগে ২০০ ব্যাগ খাদ্যপণ্য ‘ফুড বাস্কেটে’ প্রদান করা হয়েছে। উপজেলা পরিষদ হলরুমে স্থাপিত ফুড বাস্কেটের জন্য আশা সংস্থার কাছ থেকে খাদ্যপণ্য গ্রহণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুস সালাম চৌধুরী। এসময় আশা সংস্থার পক্ষে উপস্থিত ছিলেন সংস্থার উপজেলার এরিয়া ম্যানেজার মো. রফিকুল ইসলাম, সহকারী ব্যবস্থাপক মো. আব্দুর রহিম, ঋণ কর্মকর্তা আল আমিন ও রেজাউল ইসলাম প্রমুখ।

সংস্থার উপজেলার এরিয়া ব্যবস্থাপক মো. রফিকুল ইসলাম জানান, আশা সংস্থার কেন্দ্রীয় ব্যবস্থাপনায় করোনা বৈশ্বিক দুর্যোগে সমগ্র বাংলাদেশে সংস্থার পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। এরই অংশ হিসেবে আশার পক্ষ থেকে চাল, ডাল, আলু, লবন ও তেলসহ সম্মিলিত খাদ্যসামগ্রী ভর্তি ২০০ ব্যাগ ফুড বাস্কেটে প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি