মঙ্গলবার, ২২ Jun ২০২১, ০৫:২৪ অপরাহ্ন

আত্রাই প্রেসক্লাব এর নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানান ইসরাফিল আলম এমপি

 সোহেল রানা নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সাংসদ মো. ইসরাফিল আলম বলেছেন সাংবাদিকরা সমাজের দর্পণ। করোনা পরিস্থিতিতে নিজের এবং পরিবারের সুরক্ষার কথা না ভেবে জীবনের ঝুঁকি নিয়ে সেবা দিয়ে যাচ্ছেন।

এসময় তিনি কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের স্মৃতি বিজরিত পতিসর কুঠিবাড়ী, মহাত্মা গান্ধীর গান্ধী আশ্রম, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহসানগঞ্জ স্টেশনে আগমন, স্বাধীনতাযুদ্ধে অত্র এলাকার ইতিহাস, বিগত চারদলীয় সরকারের আমলে সর্বহারা, জেএমবির তান্ডব এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গঠনের পর অশান্ত রক্তাক্ত আত্রাই-রাণীনগরকে শান্তিতে রুপান্তর করনে প্রশাসনসহ সর্বস্তরের জনসাধারনের সার্বিক সহযোগিতার কথা স্মরন করেন।

তিনি বলেন আমি নির্বাচিত হবার পর আমার নির্বাচনী এলাকায় রাস্তাঘাট, বিদ্যুত, শিক্ষা ব্যবস্থা, কৃষকের ভাগ্যের উন্নয়নসহ মানুষের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করেছি।

রোববার সকালে তাঁর হাউজে আত্রাই প্রেসক্লাব এর নবনির্বাচিত কমিটি এবং নতুন অন্তর্ভুক্ত সদস্যেদের ফুল কলম এবং মাস্ক দিয়ে অভিনন্দন জানানো শেষে তিনি কথাগুলো বলেন।

এসময় বক্তব্য রাখেন আত্রাই প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মো. রুহুল আমীন, সাধারণ সম্পাদক মো. নাজমুল হোসেন সেন্টু, সাংবাদিক তপন কুমার সরকার, সাংবাদিক সোহেল রানা, সি এন এন বাংলা টিভি সাংবাদিক ছাবেদ আলী, সাপ্তাহীক প্রজন্মের আলোর সম্পাদক সাংবাদিক আব্দুর রহমান রিজভি, সাংবাদিক আবু হেনা মোস্তফা কামাল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি