শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

সুবিধাভোগীরা ঘর পেয়ে সামাজিক মর্যাদা পেয়েছেন – অতিরিক্ত জেলা প্রশাসক

সিরাজগঞ্জ প্রতিনিধি :: প্রধানমন্ত্রীর দেয়া উপহার আধা পাকা ঘর পাওয়া সুবিধাভোগী পরিবারগুলো প্রধানমন্ত্রীর প্রধান মেহমান। তাদেরকে মাথাগোঁজার ঠাঁই করে দিয়ে সামাজিকভাবে মর্যাদার সাথে বাঁচার সুযোগ করে দিয়েছেন প্রধানমন্ত্রী। তাই প্রতিক‚ল আবহাওয়ার মধ্যেও এই লোকজনকে দেখতে এসেছি। ঠোটের কোণে লেগে থাকা হাসি দেখেই বুঝতে পেরেছি তারা ভালো আছেন।

বুধবার ৭জুলাই দুপুরে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার উত্তর পাইকপাড়া ও সোনামুখী প‚র্বপাড়ায় আশ্রয়ন প্রকল্পের ঘর পাওয়া পরিবারের লোকজনদের সাথে কুশল বিনিময় কালে এসব কথা বলেন সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শারমীন সুলতানা। এসময় তিনি প্রধানমন্ত্রীর দেয়া উপহার আধা পাকা ঘরে আশ্রয় নেয়া সুবিধাভোগীদের খোঁজখবর নিয়েছেন। তাদের সাথে কথা বলেছেন।

আশ্রয়ণ প্রকল্প পরিদর্শণকালে উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম শাহা আলম মোল্লা।
উল্লেখ্য, দ্বিতীয় পর্যায়ে কাজিপুরের ৫৫ টি অসহায়, ভ‚মিহীন ও গৃহহীন পরিবার পেয়েছেন প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দলিলসহ একটি করে আধা পাকা ঘর। এর আগে গত জানুয়ারিতেও ৩৫ টি পরিবার এই উপহার পেয়েছেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: