শনিবার, ৩১ জুলাই ২০২১, ১১:১৫ পূর্বাহ্ন

সুবিধাভোগীরা ঘর পেয়ে সামাজিক মর্যাদা পেয়েছেন – অতিরিক্ত জেলা প্রশাসক

সিরাজগঞ্জ প্রতিনিধি :: প্রধানমন্ত্রীর দেয়া উপহার আধা পাকা ঘর পাওয়া সুবিধাভোগী পরিবারগুলো প্রধানমন্ত্রীর প্রধান মেহমান। তাদেরকে মাথাগোঁজার ঠাঁই করে দিয়ে সামাজিকভাবে মর্যাদার সাথে বাঁচার সুযোগ করে দিয়েছেন প্রধানমন্ত্রী। তাই প্রতিক‚ল আবহাওয়ার মধ্যেও এই লোকজনকে দেখতে এসেছি। ঠোটের কোণে লেগে থাকা হাসি দেখেই বুঝতে পেরেছি তারা ভালো আছেন।

বুধবার ৭জুলাই দুপুরে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার উত্তর পাইকপাড়া ও সোনামুখী প‚র্বপাড়ায় আশ্রয়ন প্রকল্পের ঘর পাওয়া পরিবারের লোকজনদের সাথে কুশল বিনিময় কালে এসব কথা বলেন সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শারমীন সুলতানা। এসময় তিনি প্রধানমন্ত্রীর দেয়া উপহার আধা পাকা ঘরে আশ্রয় নেয়া সুবিধাভোগীদের খোঁজখবর নিয়েছেন। তাদের সাথে কথা বলেছেন।

আশ্রয়ণ প্রকল্প পরিদর্শণকালে উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম শাহা আলম মোল্লা।
উল্লেখ্য, দ্বিতীয় পর্যায়ে কাজিপুরের ৫৫ টি অসহায়, ভ‚মিহীন ও গৃহহীন পরিবার পেয়েছেন প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দলিলসহ একটি করে আধা পাকা ঘর। এর আগে গত জানুয়ারিতেও ৩৫ টি পরিবার এই উপহার পেয়েছেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি